প্রিয়তমার পর টালিউডে যে সিনেমা করতে যাচ্ছেন শাকিব খান

সিপ্লাস ডেস্ক: ঢালিউড সুপারস্টার শাকিব খানের ব্যক্তিগতজীবন নিয়ে চর্চার শেষ নেই। এ সুপার স্টার যেমন হিট সিনেমার মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন, তেমনি গোপন বিয়ে, সন্তান ও পুনরায় জোড়া লাগার বিষয়েও বেশ সমধিক আলোচনায় থাকেন এ চিত্রনায়ক।

এদিকে কুরবানির ঈদে মুক্তি পেয়েছে শাকিবের ‘প্রিয়তমা’ ছবি। সেখানে শাকিবের বিপরীতে কাজ করেছেন জি বাংলার জনপ্রিয় মুখ ইধিকা পাল। তবে গুঞ্জন উঠেছে কলকাতার কন্যাকে নিয়ে হিট ছবি উপহার দেওয়ার পর এবার নাকি কলকাতায় আসছেন শাকিব খান!

দীর্ঘদিন ধরে টালিউড থেকে দূরে ছিলেন শাকিব খান। সর্বশেষ ২০১৮ সালে ‘নাকাব’ ছবিতে দেখা গিয়েছিল তাকে। এর পর ৫ বছর হলেও তাকে দেখা যায়নি টালিউডে। তবে মাঝে করোনা পরিস্থিতির জেরে ওপার বাংলার শিল্পীদের এখানে এসে কাজ করা কঠিন হয়ে পড়েছিল, তবে এখন পরিস্থিতি স্বাভাবিক। চঞ্চল চৌধুরী, জয়া আহসান, নুসরাত ফারিয়ারা চুটিয়ে কাজ করছেন।

অন্যদিকে গুঞ্জন উঠেছে, আগস্ট মাসে কলকাতায় পা দেবেন শাকিব খান। অশোক ধানুকা-হিমাংশু ধানুকার এসকে মুভিজের সঙ্গে আলোচনায় বসবেন বাংলাদেশের সুপার কিং। এর আগে এই প্রযোজনা সংস্থার সঙ্গে ‘চালবাজ’, ‘ভাইজান এল রে’র মতো ছবিতে কাজ করেছেন শাকিব খান। সব ঠিক থাকলে এসজে মুভিজের ছবিতে দেখা যাবে নায়ককে। তবে এখনো নাকি ছবির নায়িকা নিশ্চিত হয়নি।

বর্তমানে আমেরিকায় অবস্থান করছেন শাকিব খান। সাবেক স্ত্রী অপু বিশ্বাস এবং পুত্র জয়ের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন তিনি। বুবলীর সঙ্গে বিচ্ছেদ চর্চার মাঝেই শাকিবের জীবনে পুরনো ‘প্রিয়তমা’ অপুর ফিরে আসার গুঞ্জন তুঙ্গে। নিউইয়র্কের রাস্তায় একসঙ্গে ফ্রেমবন্দিও হয়েছেন তারা। ফের নাকি শাকিবের সঙ্গেই সংসার পাতবেন অপু।

Scroll to Top