বাকপ্রতিবন্ধীকে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

শেয়ার করুন

চাটগাঁ নিউজ ডেস্ক : চট্টগ্রামের কর্ণফুলী এলাকার এক বাকপ্রতিবন্ধী কিশোরীকে (১৫) ধর্ষণের মামলায় পলাতক আসামি মো. মহসিনকে (৩৩) গ্রেফতার করেছে র‍্যাব-৭।

বুধবার (৫ জুন) রাত সাড়ে ১১টার দিকে নগরের ইপিজেড থানার আকমল আলী রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে সদরঘাট থানাধীন পশ্চিম মাদারবাড়ির মো. মোবারকের ছেলে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, বাকপ্রতিবন্ধী কিশোরী কর্ণফুলী থানার উত্তর বন্দর এলাকায় মায়ের সাথে বসবাস করতো। তাদের বাসার পাশের একটি দোকানের কর্মচারী মহসিন। সে বাসা সংলগ্ন দোকান থেকে প্রায় সময় চা ও নাস্তা নিয়ে আসতো। এরই সুবাদে মহসিনের সাথে ওই কিশোরীর পরিচয় হয়। ২০২৩ সালের ২৯ এপ্রিল দোকান সংলগ্ন চলাচলের রাস্তায় খেলাধুলা করার সময়ে টাকার প্রলোভন দেখিয়ে কিশোরীকে ঘরে নিয়ে ধর্ষণ করে মহসিন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ উল আলম বলেন, বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে মহসিন। বাসায় আসার পর বিষয়টি তার মা জানতে পেরে মহসিনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। আকমল আলী পকেটগেট এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়। মামলা দায়েরের পর সে নাম-পরিচয় গোপন করে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় আত্মগোপনে ছিল। তাকে কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top