দক্ষিণ চট্টগ্রামের বন্যার্তদের পাশে দাঁড়ালেন ফারাজ করিম চৌধুরী

শেয়ার করুন

রাউজান প্রতিনিধি: দক্ষিণ চট্টগ্রামে স্মরণকালের ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন এবিএম ফজলে করিম চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও তরুণ রাজনীতিবিদ ফারাজ করিম চৌধুরী।

বৃহস্পতিবার (১০ আগস্ট) সকালে চট্টগ্রাম সার্কেট হাউজে চট্টগ্রামের জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের নিকট দেড় হাজার পরিবারের জন্য প্যাকেটজাত ত্রাণসমাগ্রী হস্তান্তর করেন। এসব ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে মুড়ি, চিড়া, মোমবাতি, চিনি, বিস্কুট, দিয়াশলাই, মিনারেল ওয়াটার সহ আনুষঙ্গিক সামগ্রী।

জানা যায়, বুধবার সন্ধ্যায় নিজের ফেসবুক পেইজে স্ট্যাটাসের মাধ্যমে দক্ষিণ চট্টগ্রামের বিভিন্ন উপজেলার বানভাসি মানুষের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন ফারাজ করিম চৌধুরী। এরপর তার সরাসরি তত্ত্বাবধানে চট্টগ্রাম শহরের নতুন চাক্তাই ভেড়া মার্কেটের পাশে ইসহাক এন্ড ব্রাদার্স এর সামনে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য খাদ্যসামগ্রী ক্রয় করে রাতের মধ্যে প্যাকেটজাত কার্যক্রম সম্পন্ন করেন। তার আহবানে এই কার্যক্রমে শতাধিক স্বেচ্ছাসেবী অংশগ্রহণ করেন।

সকালে এইসব ত্রাণসামগ্রী চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানের নিকট হস্তান্তর করা হয়। এই সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Scroll to Top