আসন্ন নির্বাচনকে কেউ প্রতিহত করতে পারবে না: সিইসি

চাটগাঁ নিউজ ডেস্ক:  নির্বাচন নিয়ে অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, যে কোনো মূল্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু হতে হবে। আসন্ন নির্বাচনকে কেউ প্রতিহত করতে পারবে না। এ লক্ষ্যে কমিশন কাজ করছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকেলে সিলেট জেলা শিল্পকলা একাডেমিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকীর সভাপতিত্বে সিলেট অঞ্চলের আইনশৃঙ্খলা বাহিনী ও মাঠ প্রশাসনের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করে কাজী হাবিবুল আউয়াল বলেন, ‘এবারের নির্বাচনটা অবশ্যই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন দৃঢ় প্রতিজ্ঞ। চাহিদা অনুযায়ী আমরা সরকারের কাছ থেকে জনবলের যে সহায়তা পেয়েছি, সেটা দিয়ে নির্বাচন অবাধ ও সুষ্ঠু করা সম্ভব।’

এ সময় তিনি বলেন, নির্বাচনি মাঠে সকল প্রার্থী যাতে সমান সুযোগ পায় সে জন্য নির্বাচন কমিশন আন্তরিকভাবে কাজ করছে। সরকারের সহযোগিতা আর মাঠ প্রশাসনের কর্মকর্তাদের আন্তরিকতায় নির্বাচনী কার্যক্রম নিরবিচ্ছিন্নভাবে এগিয়ে যাচ্ছে।

উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব মো: জাহাংগীর আলম, সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল আহমেদসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাবৃন্দ।

Scroll to Top