শাকিবের পরবর্তী ছবির বাজেট হবে ১৫ কোটি

বিনোদন ডেস্ক: বড় বাজেটের ছবি মানেই শাকিব খান। তার সবশেষ অভিনীত ‘তুফান’-এর বাজেট প্রযোজনা সংস্থা দাবি করেছিল ১০ কোটির উপরে। তার পরবর্তী ছবি ‘বরবাদ’-এর বাজেট শোনা যাচ্ছে ১৫ কোটি টাকার মতো।

মেহেদী হাসান হৃদয় পরিচালিত ছবিটিতে শাকিব গেল বছর চুক্তিবদ্ধ হয়েছেন। অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

জানা যায়, সিনেমার ৮০ শতাংশ শুটিং হবে দেশের বাইরে। এটি হতে যাচ্ছে অ্যাকশন ভায়োলেন্স ধাঁচের সিনেমা; বাংলা সিনেমার দর্শক অনেক অ্যাকশন সিনেমা দেখলেও এই ধরনের অ্যাকশন দেখেনি। দৃশ্য পরিচালনা করবেন মুম্বাইয়ে রবি বর্মা। যিনি অ্যাকশন ডিরেক্টর হিসেবে বলিউড ও তেলেগুর অধিকাংশ সিনেমায় থাকেন।

এছাড়া মুম্বাইয়ের এজাজ মাস্টারসহ ‘এ গ্রেড’র কয়েকজন অ্যাকশন মাস্টার রয়েছেন। ড্যান্স কোরিওগ্রাফার হিসেবে থাকবেন বলিউডের আদিল শেখ। এছাড়া গানে প্রীতমসহ থাকছেন বলিউডের শিল্পীরা। শাকিবের নায়িকা থাকবেন ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা ইধিকা পাল।

শুটিংয়ে আগে বিস্তারিত জানিয়ে একটি ঘোষণা দেয়া হতে পারে। শিল্পী তালিকায় থাকবেন বড় চমক! জানা যায়, গেল কয়েকমাস ধরে শাকিব খান তার ‘বরবাদ’ সিনেমার জন্য নতুন করে নিজেকে গড়ছেন। শুটিংয়ের আগে তার একটি লুক প্রকাশের ইচ্ছে আছে সংশ্লিষ্টদের। তবে কোন সময় মুক্তি পাবে সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি।

পরিচালক হৃদয় ছবিটির বাজেট বা অন্যান্য বিষয় নিয়ে এখনই মন্তব্য করতে রাজি হননি।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top