ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নিখোঁজ, নদীতে মিলল মরদেহ

রাঙ্গুনিয়া প্রতিনিধি: ফেসবুকে অভিমানি স্ট্যাটাস দিয়ে নিখোঁজ হয়েছিল প্রীতম চক্রবর্তী (১৭) নামে এক যুবক। পরে তার খোঁজ মিলেছে রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে। তবে জীবিত নয়, পাওয়া গেছে তার মৃতদেহ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কোদালা ইউনিয়নের ধোপাঘাট এলাকা থেকে উক্ত যুবকের লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে রাঙ্গুনিয়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে নিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তার পরিচয় নিশ্চিত করতে না পারলেও থানায় নেয়ার পর পরিচয় পাওয়া যায়। সাথে জানা যায় পরিবারের সঙ্গে অভিমান করে সে নিখোঁজ হয়েছিল।

প্রীতম চক্রবর্তী কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের লেমুছড়ি পাড়ার মানিক চক্রবর্তীর ছেলে এবং কর্ণফুলী সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র। সে গতকাল বৃহস্পতিবার পরিবারের সাথে অভিমান করে ঘর থেকে বের হয়ে যায়। এর আগে ফেসবুকে একটি অভিমানী স্ট্যাটাসও দেয় সে।

রাইখালী ইউপি সদস্য মো. নাছের বলেন, ওই কিশোর তার পরিবারের সাথে অভিমান করে বৃহস্পতিবার ঘর থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরিবারের সাথে অভিমান করে সে আত্মহত্যা করতে পারে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই কিশোর পরিবারের সাথে অভিমান করে ঘর থেকে বের হওয়ার পূর্বে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছিলো। যেখানে সে তার মা, পরিবারের কথা ছাড়াও একটি মেয়ের সাথে সম্পর্ক ছিল বলে উল্লেখ করেন। শেষে লেখে, ভালো থাকুন সবাই, ভালো থাকুক প্রিয় মানুষ, ভালো থাকুক আমার মা।

রাঙ্গুনিয়া থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রথমদিকে অজ্ঞাত হিসেবে লাশটি উদ্ধার হলেও পরবর্তীতে লাশের পরিচয় পাওয়া গেছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

চাটগাঁ নিউজ/জগলুল/জেএইচ

Scroll to Top