সনি’র এমপি পদ বাতিল চেয়ে মামলা

চাটগাঁ নিউজ ডেস্কঃ ফটিকছড়ি (চট্টগ্রাম ২) আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের বিজয়ী খাদিজাতুল আনোয়ার সনির সংসদ সদস্য পদ বাতিলসহ পুনর্নির্বাচন চেয়ে মামলা করা হয়েছে। দ্বাদশ সংসদ নির্বাচনের হলফনামায় ব্যাংক ঋণের তথ্য গোপনের অভিযোগ করে তার বিরুদ্ধে মামলা করেন একই আসনের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বাংলাদেশ সুপ্রিম পার্টি-বিএসপির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমেদ মাইজভান্ডারী।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) এ বিষয় নিয়ে হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চে শুনানি হওয়ার কথা রয়েছে।

এই বিষয়ে বাদী পক্ষের আইনজীবী এডভোকেট শাহ্ আলম অভি চাটগাঁ নিউজকে জানান, নির্বাচনী হলফনামায় খেলাপী ঋণ সংক্রান্ত অর্থঋণ আদালতের মামলাসহ ৮ টি ব্যাংক ঋণের তথ্য গোপন করে প্রতারণামূলক ভাবে সংসদ সদস্য পদে নির্বাচন করেছেন খাদিজাতুল আনোয়ার সনি।

গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী খাদিজাতুল আনোয়ার সনি পেয়েছেন ১ লাখ ৩৭০ ভোট। আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ও একতারা প্রতীকের সুপ্রিম পার্টি-বিএসপির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমেদ মাইজভান্ডারী পেয়েছেন ৩ হাজার ১৩৮ ভোট। এ ছাড়া নির্বাচন থেকে সরে দাঁড়ানো ১৪ দলীয় জোট নেতা ও এই আসনের সাবেক সংসদ সদস্য ফুলেরমালা প্রতীক প্রার্থী সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী পেয়েছিলেন ২১৩ ভোট।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top