চট্টগ্রামে অনুশীলনের সময় মুস্তাফিজের মাথায় আঘাত

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রামে বিপিএল অনুশীলনের সময় মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পেসার ও জাতীয় দলের টাইগার পেসার খ্যাত মোস্তাফিজুর রহমান। উইন্ডিজ ক্রিকেটার ম্যাথিউ ফোর্ডের হাকানো বলের আঘাতে তার মাথা থেকে রক্ত ঝরলে তৎক্ষণাৎ চট্টগ্রামের ইম্পেরিয়াল হাসপাতালে নেয়া হয় মোস্তাফিজকে।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

জানা গেছে, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে কুমিল্লা ভিক্টোরিয়ানস দল অনুশীলন করছিল। মোস্তাফিজ নেটে বোলিং করার সময়ই মাথায় আঘাত পান। তিনি বল করে রান আপ নিতে ফিরছিলেন। এসময় উইন্ডিজ ক্রিকেটার ম্যাথু ফোর্ডের হাকানো বল আঘাত করে মোস্তাফিজের মাথার বাঁ দিকে। এতে মাঠেই বসে পড়েন তিনি। এরপর দ্রুতই অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালে নেয়া হয়।

তবে এই ঘটনায় স্বস্তির খবর জানিয়েছে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, মোস্তাফিজের মাথার ভেতরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে মাথার পেছনে কেটে যাওয়া জায়গায় সেলাই দেওয়া হয়েছে। তারপরও চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণে রেখেছেন।

আজ বিপিএলে কোনো দলেরই খেলা নেই। আগামীকাল সোমবার সিলেটের মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এই ম্যাচ সামনে রেখে আজ জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে অনুশীলন করছিলেন মুস্তাফিজ ও তার সতীর্থরা। তিনি অধিনায়ক লিটন কুমার দাসকে নেটে বল করছিলেন। বল ছুড়ে রান আপ নিতে ফেরার পথে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিনের ডাক শুনে ঘুরে তাকাতে গেলে বল এসে তার মাথার পেছনের দিকে লাগে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top