ফরিদপুরে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৭

সিপ্লাস ডেস্ক: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে ৭ জন নিহত হয়েছেন। এছাড়া বেশ কয়েকজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

শনিবার (২৪ জুন) দুপুর পৌনে ১২টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ভাঙ্গায় মালিগ্রামে অ্যাপ্রোচ সড়কের রেলিংয়ে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।  তাৎক্ষণিক নিহত ও আহতদের নাম, পরিচয় জানা যায়নি।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে সড়কের ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগার পরে কোনো কারণে মাইক্রোবাসটিতে আগুন ধরে যায়। এতে অন্তত ৭ জন নিহত হয়। আগুনে মরদেহ পুড়ে যাওয়ায় নিহতদের পরিচয় এখনই নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। পরে এ বিষয়ে আরও বিস্তারিত বলা যাবে।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মকর্তা আবু জাফর জানান, অ্যাম্বুলেন্স ভাঙ্গা থেকে ঢাকার উদ্দেশে রওনা হলে মালিগ্রাম ওভারব্রিজের ওপর পৌঁছলে রেলিংয়ে ধাক্কা লেগে মুহুর্তে গাড়িতে আগুন ধরে যায়। নিহতের পরিচয় এখন জানা যায়নি। আহত ড্রাইভারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগুনে ঘটনাস্থলে ৭ জন পুড়ে ছাই হয়ে যায়।

শিবচর হাইওয়ে থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

Scroll to Top