মধ্যরাতে হালদা রক্ষার অভিযান, অবৈধ জাল জব্দ

চাটগাঁ নিউজ ডেস্কঃ হাটহাজারীর হালদা নদীতে গভীর রাতে অভিযান চালিয়ে চার হাজার মিটার অবৈধ ঘেরা জাল জব্দ করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টা থেকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

জানা যায়, উপজেলার গড়দুয়ারা ও মাদার্শা ইউনিয়ন এবং রাউজান সীমান্ত অংশের হালদা নদীর বিভিন্ন অংশে রাত মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে রাত সাড়ে ৩টা পর্যন্ত চালানো অভিযানে চার হাজার মিটারের ৮টি অবৈধ ঘেরা জাল জব্দ করা হয়েছে।

অভিযান সম্পর্কে জানতে চাইলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান চাটগাঁ নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আমরা এই চক্রকে হাতেনাতে ধরার জন্য যায় এবং সেখান থেকে ৮টি অবৈধ জাল উদ্ধার করি। হালদা নদীর মা মাছ রক্ষায় এ ধরনের অভিযান আমাদের অব্যাহত থাকবে।

অভিযান পরিচালনার সময় আইডি এফ কর্মকর্তা, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশের সদস্যগণ এবং উপজেলা প্রশাসনের স্বেচ্ছাসেবীগণ ও হালদা ডিম সংগ্রহকারী সমবায় সমিতির সদস্যগণ সাথে থেকে সহযোগিতা করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top