৭০ টাকার বিরিয়ানির জন্য হুলুস্থুল কাণ্ড, মারামারি-ভাঙচুর!

নিজস্ব প্রতিবেদক : নগরের নিউমার্কেট হাজী বিরিয়ানিতে ৭০ টাকা অফারের বিরিয়ানি না পেয়ে ক্ষুব্ধ ক্রেতারা দোকানে মারামারি ও ভাঙচুর চালিয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুল কবির চৌধুরী চাটগাঁ নিউজকে বলেন, হাজী বিরিয়ানিতে ৭০ টাকায় কাচ্চি বিরিয়ানি বিক্রি করা হচ্ছে এমন প্রচারণা পেয়ে অনেক ক্রেতা দোকানে ছুটে আসেন। এতে দোকানে প্রচন্ড ভিড় আর ঠেলাঠেলি শুরু হয়। এক পর্যায়ে বিরিয়ানি কিনতে আসা ক্রেতারা দোকানে ভাঙচুর শুরু করে। এসময় তারা দোকানের কর্মচারীদের উপরও চড়াও হন। থানা থেকে ফোর্স পাঠানো হয়েছিল। তবে এই নিয়ে এখনো পর্যন্ত কোন ধরণের অভিযোগ করেনি কেউ।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিউমার্কেট হাজী বিরিয়ানিতে সাপ্তাহিক বৃহস্পতিবার উপলক্ষে মাত্র ৭০ টাকায় গরুর কাচ্চি বিরিয়ানি “হাইলে আইয়ুন” এমন একটি অফার দেয়া হয়। দোকানের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও “হাইলে আইয়ুন” অফারটি নিয়ে প্রচারণা চালানো হয়। বিরিয়ানি জগতে হাজী বিরিয়ানীর সুনাম রয়েছে। হাজী বিরিয়ানির বিরিয়ানি খেতে ক্রেতাদের একটু বাড়তি উৎসাহও রয়েছে। এমন অবস্থায় নিউমার্কেট হাজী বিরিয়ানিতে মাত্র ৭০ টাকায় কাচ্চি অফারের খবর শুনে বৃহস্পতিবার বেলা ১১টা থেকেই ক্রেতারা ভিড় জমাতে শুরু করে। বিকাল আনুমানিক ৫টার সময় দোকানে ক্রেতাদের প্রচন্ড ভিড় শুরু হয়। ভিড় আর ঠেলাঠেলি সামলাতে এই সময় হাজী বিরিয়ানি কর্তৃপক্ষ বিরিয়ানি শেষ হয়ে গেছে বলে ঘোষণা দেয়। এই ঘোষণা শুনে ক্রেতারা ক্ষুব্ধ হয়ে দোকানে মারামারি, ভাঙচুর চালায়।

চাটগাঁ নিউজ/উজ্জ্বল/এসএ

Scroll to Top