৭ জানুয়ারি বিএনপিকে লালকার্ড দিয়ে চিরতরে বিদায় জানাতে হবে: কাদের

চাটগাঁ নিউজ ডেস্ক: আসন্ন নির্বাচনে বিএনপিকে লালকার্ড দিয়ে চিরতরে বিদায় জানাতে হবে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি কোথায়? মাঠে আছে? পালিয়ে গেছে। তারা ২৮ অক্টোবরই ফাউল করে লালকার্ড খেয়ে বাদ হয়ে গেছে, গভীর খাদে পড়ে গেছে। ফাইনাল খেলা ৭ জানুয়ারি। সেদিন এদের চিরতরে লালকার্ড দিয়ে বিদায় জানাতে হবে।

সোমবার (১ জানুয়ারি) রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন কাদের।

এসময় ওবায়দুল কাদের বলেন, ৭ তারিখ খেলা হবে। জোরদার খেলা হবে। আগুন সন্ত্রাস, লুটপাট, সাম্প্রদায়িকতা ও অবরোধের বিরুদ্ধে খেলা হবে।

বিএনপি ও তারেক জিয়াকে স্বাধীনতা বিরোধী ও দুর্নীতিবাজ আখ্যা দিয়ে তিনি বলেন, তারেক জিয়া বাংলাদেশের কলঙ্কিত সন্তান। এই তারেকের বিরুদ্ধে একসঙ্গে খেলা হবে। বিএনপি স্বাধীনতা বিরোধী, লুটতরাজ ও দুর্নীতিবাজ ষড়যন্ত্রকারী। এদেরকে লাল কার্ড দেখিয়ে এদেশ থেকে বের করে দিতে হবে। যারা আমাদের প্রিয় জন্মভূমিকে পাকিস্তান বানাতে চায়, আফগানিস্তান বানাতে চায়- তাদের স্থান বাংলার মাটিতে হবে না।

উক্ত জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

Scroll to Top