৪ দিনেও গ্রেপ্তার হননি চেয়ারম্যানপুত্র, অস্ত্র হাতে ছবি ভাইরাল

সিপ্লাস ডেস্ক: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার দ্বিতীয় আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ছেলে ফাহিম ফয়সাল রিফাতকে (২৩) এখনও গ্রেপ্তার করা হয়নি।

এরই মধ্যে সোমবার (১৯ জুন) সকাল থেকে পিস্তল হাতে তার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম  ফেসবুকে ভাইরাল হয়েছে। তবে স্থানীয়দের ধারণা, ছবিটি এক বছর আগের।

ফাহিম ফয়সাল রিফাত বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ‌পদে ছিলেন। হত্যাকাণ্ডের ঘটনার পর তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, কোনো একটি মাঠে আকাশি রঙের শার্ট ও কালো রঙের প্যান্ট পরিহিত রিফাত পিস্তল নিয়ে দুষ্টামিতে মেতে উঠেছেন।

 

রিফাতকে গ্রেপ্তারের বিষয়ে জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন বলেন, ফাহিম ফয়সাল রিফাত বারবার স্থান পরিবর্তন করছেন। তাকে গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা চলছে।

মাহমুদুল আলম বাবুর পরিবারের লাইসেন্সকৃত পিস্তল রয়েছে কিনা এমন প্রশ্নের উত্তরে পুলিশ সুপার বলেন, মাহমুদুল আলম বাবুর লাইসেন্সকৃত পিস্তল নেই।

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাত সাড়ে ১০টায় বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে তার ছেলে ফাহিম ফয়সাল রিফাতসহ ১০-১২ জন নাদিমের ওপর হামলা করে। এ সময় নাদিমের মাথায় ইট দিয়ে আঘাত করেন চেয়ারম্যানের ছেলে রিফাত। পরে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক নাদিমের মৃত্যু হয়। হত্যার ঘটনায় সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম ২২ জনের নাম উল্লেখ ও আরও ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত ১৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Scroll to Top