২ লাখ টাকা বিল বাকী, কুমিরা ফায়ার ষ্টেশনের বিদুৎ বিচ্ছিন্ন

সীতাকুণ্ড প্রতিনিধি : প্রায় ২ লাখ টাকা বকেয়া বিদ্যুৎ বিল পরিশোধ না করায় চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কুমিরা ফায়ার সার্ভিস ষ্টেশনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিয়েছে বাড়বকুণ্ড বিদ্যুৎ বিভাগ।

আজ মঙ্গলবার বিকালে বিদ্যুৎ কর্মীরা ফায়ার সার্ভিসের লাইন কেটে বিচ্ছিন্ন করে দেন। ফলে কুমিরা ফায়ার সার্ভিস স্টেশন অন্ধকার হয়ে যায।

জানা যায়, প্রায় এক বছর যাবত বিদুৎ বিল পরিশোধ করা হয়নি ফায়ার সার্ভিসের। যার ফলে ১লক্ষ ৯৬ হাজার টাকা বকেয়া পাওনা বিদ্যুৎ বিভাগের।

বিষয়টি নিশ্চিত করে বাড়বকুণ্ড বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলী রিয়াজুল হক বলেন, কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের ১ লক্ষ ৯৬ হাজার টাকা বিদুৎ বিল বাকী। পরিশোধের জন্যে বেশ কয়েকবার চিঠি দেওয়া হয়েছে। কিন্তু বকেয়া পরিশোধ করা হয়নি। তাই বিদ্যুৎ সংযোগ কেটে দেওয়া হয়েছে।

কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল্লাহ আল মামুন বলেন, বকেয়া থাকায় স্টেশনের লাইন কেটে দিয়েছে। ফায়ার সার্ভিস একটি গুরুত্বপূর্ণ দপ্তর। বিদুৎ না থাকাটা সমিচীন নয়। বর্তমানে গুরুত্বপূর্ণ দপ্তরটি অন্ধকারে নিমজ্জিত। বিদুৎ না থাকায় গাড়িতে পানি লোড করা যাচ্ছে না। ফলে কোথাও কোন ধরণের অগ্নিকান্ডের ঘটনা ঘটলে আমাদের বেগ পেতে হবে।

চাটগাঁ নিউজ/কামরুল/এসআইএস

Scroll to Top