হালদা নদী থেকে উদ্ধার হওয়া নারী মরদেহের পরিচয় মিলেছে

রাউজান প্রতিনিধি : রাউজানে হালদা নদীতে জোয়ারের পানিতে ভেসে আসা অজ্ঞাত নারীর লাশের পরিচয় মিলেছে। নিহত এই নারীর নাম খুরশিদ নাহার (৫৯)। তিনি তিনি চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন মোহরা এলাকার চর রাঙ্গামাটিয়া মহল্লার কদল মাঝির বাড়ির মৃত মো. ইদ্রিসের স্ত্রী।

আজ ৭ জুন (শুক্রবার) সন্ধ্যা ৭টার দিকে রাউজান থানার পূর্বগুজরা তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. আরিফ এই তথ্য নিশ্চিত করেন।

নিহতের ছেলে আনিসুর রহমান বলেন, আমার মা, প্রবাসী ছোট ভাইয়ের স্ত্রী ও আমার এক ছেলেসহ পশ্চিম মোহরা কামালের দোকানের সেখানে ভাড়া বাসায় থাকেন।গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে ময়দা আনতে মুদির দোকানে যায়। ঘন্টাখানেক পরেও ফিরে না আসায় সম্ভাব্য সকল জায়গার খোঁজখুঁজি করি। আজ শুরুবার সকালে কয়েকটি অনলাইনে নিউজে ছবি দেখে মায়ের মরদেহের সন্ধান পাই।

তিনি আরো জানান, তার মায়ের মানসিক সমস্যা রয়েছে। তাদের তেমন কোন শত্রু নেই। কারো প্রতি সন্দেহও নেই। তার ধারণা কালুরঘাটের সেখানে খালে পড়ে তার মায়ের মৃত্যু হয়। পরে মরদেহ জোয়ারের সময় হালদা নদীতে ভেসে যায়।

রাউজান থানার পূর্বগুজরা তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. আরিফ বলেন, নিহতের ছেলে আনিসুর রহমান তার মায়ের লাশ সনাক্ত করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়। নিহত খুরশিদ নাহার চার মেয়ে ও দুই ছেলের জননী। তাদের পরিবারের কারো প্রতি সন্দেহ বা অভিযোগ না থাকলেও মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত চালিয়ে যাচ্ছি।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top