হাটহাজারীতে ছুরিকাঘাতে দুই পরিবহন শ্রমিক নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : হাটহাজারীতে সন্ত্রাসী হামলায় দুই পরিবহন শ্রমিক নিহত হয়েছেন নিহতরা হলেন ট্রাক ড্রাইভার ভুলু বড়ুয়া (৫০) ও দ্রুত যান বাস সার্ভিসের হেলপার মো. মানিক (৪৫)

আজ বুধবার (১৭ জুলাই) দুপুরে ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. ইলিয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মো. মানিক হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ মোজাফফরপুর গ্রামের ওয়াহিদ ফকিরের বাড়ির মৃত শাহা আলম।

দ্রুত যান বাস সার্ভিসের লাইন কন্ট্রোলার মুন্না জানান, মঙ্গলবার রাতে আমানবাজার এলাকায় ট্রাক ড্রাইভার বুলুর সাথে তর্কে জড়িয়ে সিএনজিচালিত অটোরিকশা চালক আরিফ। এক পর্যায়ে সে হঠাৎ ট্রাকের দরজা খুলে চালকের আসনে বসে থাকা ড্রাইভার বুলু বড়ুয়াকে ছুরিকাঘাত করে।

অভিযুক্ত আরিফ চিকনদন্ডী ইউনিয়নের ৯নং ওয়ার্ডস্থ খন্দকিয়ার মো. কামালের পুত্র।

পরে পেছনে থাকা নগরমুখী দ্রুত যান সার্ভিসের (চট্ট মেট্টো ১১-১৭-৪২) বাসটি দরজায় দাঁড়িয়ে থাকা হেলপারকেও ছুরিকাঘাত করে আরিফ। এতে গুরুতর আহত দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাস্থল থেকে ঘাতক আরিফকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

চট্টগ্রাম আন্তজেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন সভাপতি মো.ইলিয়াস ঘটনার সত্যতা স্বীকার করে বুধবার বেলা ১২টার দিকে জানান, নিহত ট্রাক চালক ভুলু বড়ুয়া ফটিকছড়ি উপজেলার পাইনদং হাচ্ছিকিয়ার হিমাংশু বড়ুয়া পুত্র। তিনি এ ঘটনার উপযুক্ত বিচারেরও দাবি জানিয়েছেন।

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) নুরুল আলম বুধবার সকালে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক সিএনজিচালিত অটোরিকশা চালক আরিফকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top