হবিগঞ্জে খুন করে চট্টগ্রামে গ্রেফতার

চাটগাঁ নিউজ ডেস্কঃ চট্টগ্রামের চান্দগাঁও ও হাটহাজারীর মদুনাঘাট এলাকায় পরপর অভিযান চালিয়ে হবিগঞ্জ জেলায় কৃষক খুনের মামলায় পালিয়ে থাকা ২ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে র‍্যাব।

রোববার (১৪ জানুয়ারি) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১ম আসামি বাবুলকে চট্টগ্রামের চান্দগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যানুসারে চট্টগ্রামের হাটহাজারীর মদুনা ঘাট এলাকা থেকে তার ছেলে করিম মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে হবিগঞ্জ জেলার লাখাই থানায় হস্তান্তর করা হয়েছে।

তথ্যসূত্রে জানা যায়, আসামি বাবুল মিয়া হবিগঞ্জ জেলার লাখাই থানার চরগাঁও এলাকার জবান উল্লাহর ছেলে। ভুক্তভোগী বধুলাল দাস হবিগঞ্জ জেলার লাখাই থানার হেলারকান্দি এলাকার বাসিন্দা। স্থানীয় হাওরের জমিতে চাষাবাদ করতেন। অভিযুক্ত বাবুল এবং সহযোগীরা বধুলালের প্রতিবেশী।
দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমি চাষাবাদ নিয়ে দ্বন্দ্ব চলছিলো। একাধিক বার স্থানীয় ভাবে তাদের মধ্যে মীমাংসাও হয়। গত ১১ জানুয়ারি রাতে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে লাখাই থানার কাঠালকান্দি এলাকায় বধুলাল দাসকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে লাখাই থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত খুনিদের চট্টগ্রাম থেকে আটক করা হয়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top