স্বাধীন রাষ্ট্রে সন্ত্রাসী কর্মকাণ্ড করে কেউ পার পাবে না : বিজিবি মহাপরিচালক

সীমান্ত সন্ত্রাসীদের প্রতি হুঁশিয়ারি

বান্দরবান প্রতিনিধি : বাংলাদেশ  স্বাধীন সার্বভৌম রাষ্ট্র এখানে দুঃসাহসিক সন্ত্রাসী কর্মকাণ্ড করে কোন সন্ত্রাসী পার পাবে না বলে উল্লেখ করে হুঁশিয়ারি করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী।

আজ সোমবার(১৩ মে) বেলা ৪ টায় বান্দরবানের থানচি-রুমা উপজেলার বিভিন্ন সীমান্ত ও কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের বিরুদ্ধে চলমান আভিযানিক এলাকা পরিদর্শন শেষে রুমা বিজিবি ৯ ব্যাটেলিয়ান ক্যাম্পে সাংবাদিকদের সাথে ব্রিফিং কালে এ কথা বলেন।

মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী বলেন, স্বাধীন সার্বভৌম রাষ্ট্রে রাষ্ট্রবিরোধী ব্যাংক ডাকাতি কিংবা দুঃসাহসিক সন্ত্রাসী কর্মকাণ্ড করে কোন সন্ত্রাসী পার পাবে না।রুমা থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় কুকি-চিন সন্ত্রাসীদের বিরুদ্ধে চলমান অভিযানে সন্ত্রাসীরা যাতে সীমান্ত পেরিয়ে অন্য দেশে চলে যেতে না পারে সীমান্তের বিওপি গুলো তদারকির পাশাপাশি সেনাবাহিনীকে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে বিজিবি সদস্যরা।

প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, সীমান্ত এলাকায় সাথে সাধারণ জনগণের ক্ষতি না হয় সে বিষয়ে আরাকান আর্মী বিদ্রোহী দল হলেও তারা যেহেতু মাঠে আছে তাই তাদেরকে খবর পাঠানো হয়েছে এবং মিয়ানমার সরকারের সাথেও ভালো একটি সম্পর্ক আছে বলে যানান তিনি।

চাটগাঁ নিউজ/ ইলিয়াছ/ এসআইএস

Scroll to Top