স্বতন্ত্র প্রার্থী জাফর আলমের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ

কক্সবাজার-১ আসনের

চাটগাঁ নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলমের বিরুদ্ধে ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ অভিযোগ তুলেছেন বাংলাদেশ কল্যাণ পার্টি মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী এবং বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, বীর প্রতীক

এ ঘটনায় বুধবার (২৭ ডিসেম্বর) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম প্রধান নির্বাচন কমিশনার (ইসি) বরাবর একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগে তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম বিগত পাঁচ বছরে চকরিয়া ও পেকুয়া উপজেলাকে তার মদদপুষ্ট অস্ত্রধারী সন্ত্রাসীদের অভয়াশ্রমে পরিণত করেছেন। তিনি সন্ত্রাসীদের রাজনৈতিক দলীয় পদে বসিয়েছেন। আসন্ন নির্বাচনে দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে তার কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি প্রদর্শন ও হুমকি দিচ্ছে জাফর আলম। 

অভিযোগে তিনি আরও বলেন, এসব অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা না নেওয়া হলে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন বাধাগ্রস্ত হবে। তাই নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচনের স্বার্থে চকরিয়া-পেকুয়ার এসব চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ রইল। 

Scroll to Top