স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামী আটক

আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পারিবারিক কলহের জেরে সানজিদা আক্তার (২৮) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় স্বামী মোহাম্মদ করিমকে (৩৫) আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩ মে) ভোরে উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে সকাল ১০টার দিকে ঘটনাস্থল থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সানজিদা আক্তার একই ইউনিয়নের পারকি গ্রামের মোহাম্মদ ফরিদের মেয়ে। তাদের দুইটি ছেলে সন্তান রয়েছে।

নিহতের বড় ভাই সাদেক হোসেন বলেন, প্রায় ১২ বছর আগে দুধকুমড়া গ্রামের মোহাম্মদ করিমের সঙ্গে সানজিদার বিয়ে হয়। তাদের সংসারে দুই ছেলে রয়েছে। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে সবসময় ঝামেলা লেগে থাকতো। এসব কারণে আমার বোনকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমেদ বলেন, বারশত ইউনিয়নের আলম খানের বাড়ী থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। গলা ও শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে শ্বাসরোধ করে ওই গৃহবধূকে হত্যা করেছে স্বামী।

এ ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে উল্লেখ করে ওসি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

চাটগাঁ নিউজ/এসএ

Scroll to Top