সৈকতে গোসলে নেমে যুবকের মৃত্যু

ঈদগাঁও প্রতিনিধি: কক্সবাজারে সৈকতে গোসলে নেমে এক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার (২০ অক্টোবর) বিকালে সৈকতের সুগন্ধা ও কলাতলী পয়েন্টের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

সী সেইফ লাইফগার্ড কর্মীদের সুপারভাইজার মো. ওসমান গণি বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত যুবকের নাম মো. সায়মন । তিনি উখিয়া উপজেলার পালাখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহ আলমের ছেলে।

স্থানীয়দের বরাতে ওসমান গণি বলেন, রবিবার বিকালে সৈকতের কলাতলী ও সুগন্ধা পয়েন্ট এলাকার সৈকতে সায়মন সহ তিন বন্ধু মিলে গোসল করতে নামেন। তারা তিনজনই টিউব নিয়ে গোসলে নেমেছিলেন। একপর্যায়ে সায়মনের সঙ্গে থাকা টিউবটি ঢেউয়ের ধাক্কায় ছিটকে ভেসে যায়। এতে স্রোতের টানে সায়মন ভেসে যেতে থাকেন। এ সময় বন্ধুদের চিৎকারে স্থানীয় লাইফগার্ড কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে খোঁজ নিলেও সায়মনের সন্ধান পাননি।

তিনি আরও বলেন, ঘটনার পর থেকে সৈকতের বিভিন্ন পয়েন্ট সাগরে উদ্ধার তৎপরতা চালালেও লাইফগার্ড কর্মীরা সায়মনের সন্ধান পাননি। পরে বিকাল সাড়ে ৫ টার দিকে সৈকতের কলাতলী পয়েন্ট সাগরে কিছু একটা ভাসতে দেখে স্থানীয়রা।

খবর পেয়ে লাইফগার্ডের একটি দল সেখানে পৌঁছে তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন। এ সময় হাসপাতালের চিকিৎসক সায়মনকে মৃত ঘোষণা করেন বলেও জানান ওসমান গণি।

জেলা প্রশাসনের পর্যটন সেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেন বলেন, সাগরে গোসলে নেমে মৃত্যু হওয়া যুবকের মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/সেলিম/জেএইচ

Scroll to Top