সেরা করদাতা সম্মাননা পেলেন রাঙ্গুনিয়ার লোকমান তালুকদার

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাঙ্গামাটির বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লোকমান হোসেন তালুকদার রাঙ্গামাটি জেলার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন। এবার সহ তিনি সর্বোচ্চ করদাতা ক্যাটাগরিতে ১৩ বারের মতো এই সম্মাননা অর্জন করেছেন।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) চট্টগ্রাম নগরের আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হলে চট্টগ্রাম আয়কর বিভাগ আয়োজিত অনুষ্ঠানে তাকে সেরা করদাতা সম্মাননা ও সনদপত্র বিতরণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শিরীণ আখতার।

আলহাজ্ব লোকমান হোসেন তালুকদার দীর্ঘদিন ধরে রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি হিসেবে দায়িত্বে পালন করছেন। তিনি ব্যবসায় ও রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজি ও ধর্মীয় প্রতিষ্ঠানের সাথে জড়িত রয়েছেন। তিনি রাঙ্গুনিয়ার সাহাব্দীনগর উচ্চ বিদ্যালয়’র সভাপতি,  চট্টগ্রামস্থ আমীরবাগ হাউজিং সোসাইটির সভাপতি,  রাঙ্গুনিয়া পাবলিক স্কুল এন্ড কলেজ এর দাতা ও পরিচালক, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের একজন ডোনার মেম্বারের দায়িত্বসহ তিনি একাধিক শিক্ষা প্রতিষ্ঠান, মাদ্রাসা ও মসজিদের পরিচালনা পর্ষদ এর সাথে সম্পৃক্ত রয়েছেন। তার এই অর্জনে ক্ষুদে বার্তায় বিভিন্ন মহল তাকে অভিনন্দন জানিয়েছেন।

Scroll to Top