সুরচক্র সঙ্গীত বিদ্যালয় কর্তৃক আনন্দ ভ্রমণ

চাটগাঁ নিউজ ডেস্ক: সুরচক্র সঙ্গীত বিদ্যালয় কর্তৃক আয়োজিত “আনন্দ ভ্রমণ-২০২৪” গুলিয়াখালী সি-বিচে এক আনন্দঘন পরিবেশে সম্পন্ন হয়েছে। ( ২৭ জানুয়ারি) উত্তর কাট্টলী শাখা (মূল ক্যাম্পাস) ও চট্টেশ্বরী শাখার ছাত্রছাত্রী এবং অভিভাবকগণ এই অনুষ্ঠানে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

গান, নৃত্য এবং আবৃত্তি পরিবেশন করেন সুরচক্র সঙ্গীত বিদ্যালয়ের শিক্ষার্থীরা। অর্চি. অত্রি, নিহিরা, নিধিরা, আর্য্য, পৃথা ও অয়ন (শিশু বিভাগ)। শ্রাবণী, রাহুল, নীহারিকা, আনিস, অর্নব, জাহিদ (সাধারণ বিভাগ)। পৃথা ও অয়ন (কবিতা আবৃত্তি) ও অত্রি ও আস্থা (দ্বৈত নৃত্য)।

ছাত্রছাত্রী, অভিভাবক এবং প্রশিক্ষকদের জন্য পৃথক পৃথক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা হয়।

সুরচক্র সঙ্গীত বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক সব্যসাচী আচার্য্য তুষার বলেন, সুন্দর ও সুশৃঙ্খল আধুনিক সমাজ বিনির্মানে সঙ্গীতশিক্ষা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সুরচক্র সঙ্গীত বিদ্যালয় সবসময় শিক্ষার্থীদের মানসিক প্রবৃত্তি এবং সঙ্গীতশিক্ষায় আগ্রহী করে তোলার সর্বাত্মক প্রয়াস করে আসছে।

শিক্ষার্থীদের অনুপ্রাণিত এবং সঙ্গীতশিক্ষায় আগ্রহী করতে, গিটার প্রশিক্ষক যোসেফ ডায়েস ও পার্বন ঘরজা, সঙ্গতকার আবির ও রাজন শিক্ষার্থীদের সাথে সঙ্গত করেন।

সুরচক্র সঙ্গীত বিদ্যালয়ের সভাপতি অভিষেক দাশ সমাপনী বক্তব্যে বলেন, যান্ত্রিক জীবনের অবসাদ কাটাতে এইরকম বনভোজনের বিকল্প নেই। প্রতি বছর এইরকম বনভোজন আয়োজন করার প্রতিশ্রুতি দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

এই আনন্দ ভ্রমণ ছিল সুরচক্র সঙ্গীত বিদ্যালয়ের সকলের জন্য একটি স্মরণীয় দিন।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top