সীতাকুণ্ডে স্বতন্ত্র প্রার্থী লায়ন মোহাম্মদ ইমরানের সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড,আকবর শাহ ও পাহাড়তলী আংশিক) আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান সংবাদ সন্মেলন করেছেন।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে সীতাকুণ্ড প্রেসক্লাবের কনফারেন্স রুমে উক্ত সংবাদ সন্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সন্মেলনে লায়ন ইমরান বলেন, অপরাধমুক্ত সুশিক্ষিত সমাজ গড়ার প্রত্যয়ে একটি আধুনিক সীতাকুণ্ড গড়ার অঙ্গিকার নিয়ে দেশের ক্রান্তিলগ্নে বৃহৎ পরিসরে তৃণমূলের খেটে-খাওয়া সাধারণ মানুষের সেবা করার জন্য নির্বাচিত জনপ্রতিনিধি হবার বিকল্প নেই। তাই সীতাকুণ্ডের মাটি ও মানুষের প্রতি ভালোবাসায় আমি লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল পাখি মার্কা নিয়ে নির্বাচনে অংশ নিয়েছি।

তিনি আরো বলেন, এই নির্বাচনের মাঠে আসতে আমার বেশি দেরি হয়ে গেছে। কারণ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেও বাছাই প্রক্রিয়ার জটিলতার কারণে নির্বাচন কমিশন আর সুপ্রিম কোর্টে ধর্ণা দিতে দিতেই আমার বেশিরভাগ সময় চলে গেছে। নির্বাচনী পোস্টার ব্যানার ছাপানোর এবং তা লাগানোর মতো পর্যাপ্ত সময় আমার হাতে নিতান্তই কম। যে সময়টুকু আছে তাতে করে গণসংযোগ করা, নির্বাচনী এলাকার মানুষের দুয়ারে-দুয়ারে যাওয়া কোনোটার সুযোগ তেমন একটা নেই।

সংবাদ সন্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সীতাকুণ্ডের সাবেক সংসদ সদস্য আইনুল কামাল, সাবেক উপজেলা চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম, প্রার্থীর বড় ভাই বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ ইকবাল, বোন শিরিন ইমরান, স্ত্রী নিশাত ইমরান, ছেলে সারতাস ইমরান, সালফারা মোঃ ইমরান ও কন্যা তাহিয়া নিশাত ইমরান।

Scroll to Top