সীতাকুণ্ডে বিস্ফোরণ: মৃত্যু বেড়ে ৫

সীতাকুণ্ড প্রতিনিধি: সীতাকুণ্ড উপজেলায় পুরাতন জাহাজ ভাঙা কারখানায় বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আরও দুজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা পাঁচজন।

আজ শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা যান দগ্ধ জাহাঙ্গীর হাওলাদার (৪৫) ও বরকতুল্লাহ (২৩)।

নিহত জাহাঙ্গীর পিরোজপুর জেলার কাউখালী উপজেলার আবেদ আলী হাওলাদারের সন্তান। নিহত বরকত উল্লাহর বাড়ি চট্টগ্রামের তার বাবার নাম আইয়ুব আলী। এর আগে আল আমিন (২২), আহমেদ উল্লাহ (৩৮), খায়রুল ইসলাম (২১) নামের তিন শ্রমিকের মৃত্যু হয়েছিল।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বিস্ফোরণের ঘটনায় জাহাঙ্গীরের শরীরের ৭০ শতাংশ ও বরকত উল্লাহর ৬০ শতাংশ দগ্ধ ছিল। আজ (শনিবার) ভোরে তাদের মৃত্যু হয়েছে।

উল্লেখ্য, গত ৭ সেপ্টেম্বর চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের শীতলপুর এলাকায় সাগর উপকূলে অবস্থিত শওকত আলী চৌধুরীর মালিকানাধীন এসএন করপোরেশন নামের পুরাতন জাহাজভাঙা কারখানায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে অগ্নিদগ্ধ ও গুরুতর আহত হন ১২ শ্রমিক।

চাটগাঁ নিউজ/কামরুল/জেএইচ

Scroll to Top