সাতকানিয়া ইয়াবাসহ গ্রেফতার ২

সাতকানিয়া প্রতিনিধি: সাতকানিয়া থানা পুলিশের অভিযানে ১৪০০ পিস ইয়াবা সহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।

সাতকানিয়া সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শিবলী নোমান এর নির্দেশে ও সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইয়াসির আরাফাত এর নেতৃত্বে ২২ জুলাই সাড়ে দশটার সময় থানায় কর্মরত এসআই মোঃ রাজু আহমেদ সঙ্গীয় ফোর্স সহ ১০নং কেওচিয়া ইউপিস্থ জনার কেওচিয়া খুনি বটতল এলাকায় জনার কেওচিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এর সামনে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোস্ট বসিয়ে বিশেষ  অভিযান পরিচালনা করে এসব মাদক সহ মাদক কারবারিদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন,১. নবী উল্লাহ (২৪), পিতা-মোহাম্মদ বকসু, মাতা-তৈয়বা খাতুন, স্থায়ী গ্রাম-কুতুপালং ক্যাম্প-২ W, ব্লক-সি-১০, এফসিএন নং-৫০৩৮৪৯, মাঝি সেলিম, থানা-উখিঁয়া, জেলা-কক্সবাজার, ২. মোঃ সাইফুর রহমান (৩০), পিতা- সুলতান আহাম্মদ, মাতা- মরিয়ম খাতুন, স্থায়ী গ্রাম-জাউসপাড়া, গর্জনিয়া মৌলভি সুলতানের বাড়ী, ০৫নং ওয়ার্ড, থানা-রামু, জেলা-কক্সবাজার।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। এবং গ্রেফতারকৃত আসামীদের যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়।

Scroll to Top