সাংবাদিকের ওপর হামলা ঘটনায় প্রধান আসামি সাদ্দাম কারাগারে

চাটগাঁ নিউজ ডেস্কঃ নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ ক্যামেরাপারসন সেলিম উল্লাহর ওপর হামলা মামলার প্রধান আসামি যুবলীগ নেতা মো. সাদ্দাম হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৪ এপ্রিল) আসামি সাদ্দাম পুলিশের কাছে আত্মসমর্পণের পর আদালতে প্রেরণ করা হয়। এ সময় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শরিফুল ইসলামের আদালতে আসামির জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

মামলার বাদী পক্ষের আইনজীবী চট্টগ্রাম জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, মনসুরাবাদ এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে সংবাদকর্মীর ওপর হামলা মামলার আসামি মো. সাদ্দাম হোসেন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। আদালত শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, গত রবিবার (২২ এপি৫্রল) রাতে নগরীর ডবলমুরিং থানাধীন মনসুরাবাদ এলাকায় দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষের ভিডিও ধারণ করতে গিয়ে হামলার শিকার হন চ্যানেল টোয়েন্টিফোরের স্টাফ ক্যামেরাপারসন সেলিম উল্লাহ। এসময় আসামিরা তাকে বেধড়ক মারধর করে তার পকেট থেকে নগদ টাকা নিয়ে নেয়। সে সাথে তার মোবাইল ভাঙচুর করে। তিনি সাতজনের নামসহ আরও আটজনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top