সাংবাদিক আকাশ অপহরণ মামলায় দুই আসামিকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

চাটগাঁ নিউজ ডেস্ক : সাংবাদিক এস এম আবুল বরকত আকাশের দায়ের করা অপহরণ মামলায় অভিযুক্ত আসামি মোস্তফা কাউছার মুন্সি (৪২) ও আলী রাজ (২৮)কে জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত।

আজ রবিবার (২৩ জুন) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান জিনিয়া এর ৫ম আদালত এ আদেশ দেন।

বাদীর আইনজীবী এডভোকেট ইয়াছিন আরাফাত সাজ্জাদ উপস্থিত সাংবাদিকদের বলেন,সুষ্ঠু বিচারের জন্য অপরাধীদের আদালত জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন। সাংবাদিক এস এম আকাশ নিরপরাধ, তাকে অন্যায় ভাবে মুক্তিপণের উদ্দেশ্যে এ অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা পেশাদার না হলে এমন অন্যায় ও অপরাধমূলক কর্মকাণ্ডে যুক্ত হতো না।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের বায়েজিদ থানার অভিযানে গত (১৪ জুন) শুক্রবার ভোররাতে আসামীদের গ্রেপ্তার কর হয়।

আদালতের রিমান্ড চাওয়া প্রসঙ্গে বায়েজিদ থানার অফিসার্স ইনচার্জ ওসি সনজয় কুমার সিনহা বলেন, দি বাংলাদেশ টুডে’র চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান সাংবাদিক এস এম আকাশ অপহরণের মামলার এজাহার মোতাবেক আমরা দ্রুত ব্যবস্থা গ্রহণ করি এবং দুজন গ্রেপ্তারও হয়েছে। আমরা গ্রেপ্তার আসামীদের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করি। শুনানি শেষে আদালতের বিচারক চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান জিনিয়া জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

উল্লেখ্য, চট্টগ্রাম বায়েজিদ থানাধীন বালুচরা এলাকার তুফানি রোডের শেষ অংশের রাস্তার মাথার বিশ্বাস বাড়ি সংলগ্ন কালভার্টের পাশ থেকে গত ১১জুন সন্ধ্যা ৬ টায় অপহরণ হয় সিনিয়র সাংবাদিক ও দি বাংলাদেশ টুডে’র চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান এস এম আবুল বরকত আকাশ।

চাটগাঁ নিউজ/এআইকে/এসআইএস

Scroll to Top