সন্দ্বীপে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী কারাগারে

সন্দ্বীপ প্রতিনিধিঃ সন্দ্বীপে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে সমর জলদাস (৩৩) নামে এক যুবককে গ্রেফতারের পর কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৩ এপ্রিল) স্থানীয় সাগর পাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। সে সারিকাইত ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বেড়ীবাঁধ এলাকার বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, নিহত ভিকটিম মনিকা জলদাসের (২২) সঙ্গে ৭ বছর আগে আসামি সমর জলদাসের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের ৬ বছরের একটি পুত্র সন্তানও রয়েছে। বিবাহের কিছুদিন পরে ভিকটিম সামান্য অসুস্থ হওয়ায় বিভিন্ন অজুহাতে তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে আসামি সমর। সর্বশেষ গত ২০ এপ্রিল সকালে ছানু মেম্বারের নেতৃত্বে একটি বৈঠক হয়। বৈঠকে সমর স্ত্রীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে।

শালিসী বৈঠকে সমরকে দোষী করে স্থানীয় ছানু মেম্বার চড়-থাপ্পড় দিয়ে শাসায়। পরবর্তীতে মেম্বারসহ শালিসী বৈঠকের লোকজন চলে গেলে সমর ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে। এ বিষয়ে ভুক্তভোগীর মা অনিকা জলদাস বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা সন্দ্বীপ থানার উপ-পুলিশ পরিদর্শক মো. মাঈন উদ্দিন ভূইয়া চাটগাঁ নিউজকে জানান, স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করার পর মামলা দায়ের করেন ভুক্তভোগীর মা। অন্যদিকে স্ত্রীকে হত্যা করে আসামি সমর পলাতক ছিলেন। মামলা দায়েরের পর আসামিকে ধরতে অভিযানে নামে পুলিশ। এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে স্থানীয় সাগর পাড় থেকে তাকে গ্রেফতার করা হয়।

সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, একদিনের রিমান্ডে এনে জিজ্ঞেসাবাদ করা হলে সে  স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে। পরবর্তীতে আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top