সদরঘাটে ৭ দিনেও বিদ্যুৎ না পেয়ে মানববন্ধন সাইকেল ব্যবসায়ী সমিতির

নিজস্ব প্রতিবেদকঃ সাতদিন যাবত বিদ্যুৎ সংযোগ না থাকায় ব্যাবসায়িক ক্ষতির হাত থেকে রক্ষার জন্য জরুরি ভিত্তিতে বিদ্যুৎ সংযোগ প্রদানের দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ সাইকেল ব্যাবসায় সমিতি, সদরঘাট শাখা। মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাইকেল ব্যাবসায় সমিতি সদরঘাটের সভাপতি ছলিমুল্লাহ বাচ্চু, সাধারণ সম্পাদক সাদেক হোসেন পাপ্পু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম বাবু, অর্থ সম্পাদক পোপন কান্তি দেব, প্রচার সম্পাদক উত্তম দাস। উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সমিতির কার্যকরী সদস্য অজয় বিশ্বাস, সমির দাস, ইমরান আহমেদ, লিটন সরকার এবং উপদেষ্টা আব্দুর রহমান।

উপস্থিত বক্তারা বলেন, “বিগত ৭ দিন যাবত আমাদের অমর চাঁদ রোড অন্ধকারে রয়েছে। সিটি কর্পোরেশন নগর উন্নয়নের স্বার্থে এখানে একটি ড্রেনের কাজ করতে গিয়ে ড্রেন থেকে মাঠি উত্তোলন করার সময় একটি বৈদ্যুতিক পিলার হেলে পড়ে যায়। এরপর থেকে পি.ডি.বি মাদারবাড়ি শাখা এখানকার বৈদ্যুতিক লাইন সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে। আমরা এই রোডের ব্যবসায়ীরা মানবেতর অবস্থার মধ্যে এখানে ব্যাবসা করছি। সন্ধ্যার পরে এখানে অন্ধকার থাকার কারনে আমরা ব্যাবসাও করতে পারছি না। দীর্ঘ সাতদিন বিদ্যুৎ না থাকায় আমরা ইতিমধ্যে সিটি কর্পোরেশন এবং পি.ডি.বি অফিসে দৌড়াদৌড়ির পরেও কোনো সুরহা না পাওয়ায় আজকে এখানে মানব বন্ধনে সবাই একত্রিত হয়েছি”

উক্ত মানব বন্ধনে আরো উপস্থিত ছিলেন আব্দুল হালিম, চন্দন, রবিন, সোহেল সহ আরো অনেকে। তথ্যসূত্রে জানা যায়, মূলত সিটি কর্পোরেশন এবং পি.ডি.বি এই দুই সরকারি প্রতিষ্ঠানের মধ্যে যোগাযোগের দূরত্ব থাকার কারনে এতদিন ধরে বিদ্যুৎ বিচ্ছিন্ন এই অমর চাঁদ রোডের সাইকেল ব্যাবসায়িরা। দ্রুত তাদের যোগাযোগের দূরত্ব মিটিয়ে অমর চাঁদ রোডের ব্যাবসায়ীদের বিদ্যুতের ব্যাবস্থা করে ব্যাবসায়িদের এই অবস্থা থেকে পরিত্রান দিবে, এই আশা এখন সাইকেল ব্যাবসায় সমিতির ব্যাবসায়িদের।

Scroll to Top