সড়ক দুর্ঘটনায় ‘অড সিগনেচারের ভোকাল আহাসান পিয়ালসহ দুইজন নিহত

চাটগাঁ নিউজ ডেস্ক : সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ব্যান্ড ‘অড সিগনেচার’ এর ভোকাল ও গিটারিস্ট আহাসান তানভীর পিয়ালসহ দুইজন।

আজ শনিবার (১১ মে) এক সড়ক দুর্ঘটনার কবলে দলের সদস্যরা। এ দুর্ঘটনায় মারা যান আহাসান তানভীর পিয়াল ও গাড়িচালক। এছাড়া আহত হয়েছেন আরও কয়েক সদস্য।

ভোর সাড়ে ৫ টায় মহাসড়কের চৈতাব এলাকায় ড্রীম হলিডে পার্কের সামনে হানিফ পরিবহন ও মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহত গায়ক পিয়াল হোসেন (২৩) বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং অন্যজন মাইক্রোবাস চালক ময়মনসিংহের নান্দাইল এলাকার আশরাফ আলীর ছেলে আব্দুস সালাম (৪৩)।

বিষয়টি নিশ্চত করেছেন নরসিংদী ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন।

পুলিশ জানায়, সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহন একটি যাত্রীবাহী বাস ড্রীম হলিডে পার্কেও সামনে পৌঁছালে ও ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালক ও এক যাত্রী নিহত হন। আহত হয়েছেন মাইক্রোবাসের আরো তিন যাত্রী। দুর্ঘটনার পর হানিফ পরিবহনের বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাঁর পিছু নিয়ে নারায়ণগঞ্জের ভুলতা এলাকা থেকে আটক করে। তবে এরইমধ্যে বাসের চালক ও সহকারি পালিয়ে যায়।

পুলিশ আরও জানায়, দুর্ঘটনার পর খবর পেয়ে দুমড়ে মুচড়ে যাওয়া মাইক্রোবাসটি থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা নিহতদের মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আজ শনিবার সকালে ব্যান্ড অড সিগনেচারের অফসিয়াল ফেসবুক পেজের পোস্টে লেখা হয়, ‘সিলেট যাওয়ার পথে নরসিংদী পাচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে অড সিগ্নেচারের গাড়ি মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হয়। এতে ব্যান্ডের সকল সদস্য মারাত্মকভাবে আহত হয়। ড্রাইভার সাহেব সালাম আর ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল এই দুর্ঘটনায় নিহত হন। বাকিদের অবস্থা আশঙ্কাজনক।

চাটগাঁ নিউজ/এসআইএস

Scroll to Top