সচিবালয়ে হামলার ঘটনায় রামুতে আনসার সদস্য গ্রেপ্তার

রামু প্রতিনিধি : সচিবালয় এলাকায় আনসার সদস্যদের হামলা ও ভাঙচুরের ঘটনায় মিজানুর রহমান নামে এক আনসার সদস্যকে আটক করে প্রশাসনের কাছে হস্তান্তর করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২টায় রামুর কাউয়ারখোপ ইউনিয়নের রাবার বাগান এলাকায় কয়েকদিন ধরে গোপনে থাকা ওই আনসার সদস্যকে ডিবির কাছে হস্তান্তর করে স্থানীয়রা।

আটক মিজানুর রহমান কক্সবাজার সদর উপজেলার চৌফলন্ডী ইউনিয়নের স্থানীয় বাসিন্দা জাফর আলমের ছেলে।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার (২ সেপ্টেম্বর) রাতে আইনশৃঙ্খলা বাহিনী ওই আনসার সদস্যকে ধরতে কয়েকটি বাড়িতে তল্লাশি চালায়। পরে তাকে না পেয়ে বিষয়টি এলাকাবাসীদের অবগত করেন। শনিবার রাবার বাগান থেকে আনসার সদস্য মিজানুর রহমানকে আটক করে প্রশাসনের কাছে হস্তান্তর করেন এলাকাবাসী।

এ বিষয়ে কাউয়ারখোপ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার নুরুল ইসলাম জানান, ৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে আমার কাছে মুঠোফোনে কল আসে রাবার বাগানে আত্মগোপনে আছে লোকটি। পরে সবাই মিলে রাবার বাগান ঘেরাও করে তাকে আটক করে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করি।

কক্সবাজার ডিবি ওসি জাবের মাহমুদ জানান, মঙ্গলবার সকালে রামুর কাউয়ারখোপ থেকে স্থানীয়দের সহাতায় তাকে আটক করা হয়েছে। বর্তমানে সে আমাদের হেফাজতে আছে। পরবর্তী কার্যক্রম শেষ করে আদালতের কাছে হস্তান্তর করা হবে।

২৫ আগস্ট দিবাগত রাতে আনুমানিক ১০ হাজার আনসার সদস্য সচিবালয় এলাকায় হামলা ও ভাঙচুর চালায়। এ ঘটনায় পৃথক চারটি থানায় মামলা করা হয়।

চাটগাঁ নিউজ/কফিল/এসএ

Scroll to Top