সংগীতশিল্পী হাসিনা মমতাজ আর নেই

চাটগাঁ নিউজ ডেস্কঃ বাংলার সংগীত অঙ্গনে অসংখ্য কালজয়ী গানের শিল্পী বেগম হাসিনা মমতাজ আর নেই। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় বেগম হাসিনা মমতাজ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ধানমন্ডির জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে মৃত্যুবরণ করেন। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বাদ জোহর ধানমন্ডি ঈদগাঁও মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে তার।

গায়িকার মৃত্যুর বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন গীতিকার সাফাত খৈয়াম। শোক প্রকাশ করে তিনি বলেন, হাসিনা মমতাজ কেবল একজন গুণী গায়িকাই ছিলেন না। তিনি অসম্ভব ভালো মনের মানুষও ছিলেন।

গীতিকার সাফাত বলেন, হাসিনা মমতাজ ভীষণ পরোপকারী মানুষ ছিলেন। তার মৃত্যুতে এক নক্ষত্র হারালো বাংলা সংগীত ভুবন। আমার গভীর শোক প্রকাশ করছি।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন গায়িকা হাসিনা মমতাজ। ষাট ও সত্তরের দশকের জনপ্রিয় সংগীতশিল্পী হাসিনা মমতাজ। তার সুরেলা কণ্ঠে গাওয়া ‘তন্দ্রাহারা নয়ন আমার’ গানটি ব্যাপক জনপ্রিয়। দীর্ঘ ক্যারিয়ারে সংগীতে বিশেষ অবদানের জন্য অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন এ গায়িকা।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top