শেষ দিনে বাঁশখালীতে মনোনয়ন জমা দিল দুই স্বতন্ত্র প্রার্থী

বাঁশখালী প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম বাঁশখালী উপজেলায় দুই স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা।

তাদের মধ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আবদুল্লাহ কবির লিটন, এবং ইসলামী ঐক্য জোটের স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক সফকত হোসাইন চাটগামী

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা ২ টার সময় বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তারের নিকট তাদের স্ব স্ব মনোনয়ন জমা দিয়েছে। এ সময় আবুল্লাহ কবির লিটন বাঁশখালীর প্রবেশ মুখ তৈলারদীপ সেতু এলাকা থেকে শত শত মোটরবাইক শোভাযাত্রা ও হাজার হাজার নেতা কর্মী নিয়ে মনোনয়ন জমা দেয়ার জন্য আসতে দেখা যায়। অন্য দিকে ইসলামী ঐক্য জোটের স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক সফকত হোসাইন চাটগামী একাই মনোনয়ন জমা দিয়েছেন বলে জানা যায়।

প্রসঙ্গত : সারা দেশে আজ মনোনয়ন জমা দেয়ার শেষ দিনে বাঁশখালী থেকে আরও কয়েকজন দলীয় এবং  স্বতন্ত্র প্রার্থী রয়েছে। বাকি সবাই চট্টগ্রাম জেলা প্রশাসকের  কার্যালয়ে মনোনয়ন জমা দিয়েছেন বলে জানা যায়।

মনোনয়ন জমা শেষে আবদুল্লাহ কবির লিটন  সাংবাদিকদের বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি বাঁশখালী মানুষের ভাগ্য পরিবর্তন করতে। দেশের অন্যতম বড় একটি দল আওয়ামীলীগ একটি। তবে আমি নির্বাচনে শেষ পর্যন্ত থাকবো। বাঁশখালীতে কিছু স্থানীয় কোন্দল রয়েছে সব কিছু সমাধান করে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো। জয়ের ব্যাপারে তিনি কতটুকু নিশ্চিত এই প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি ইনশাআল্লাহ  শতভাগ আশাবাদী।

Scroll to Top