শাশুড়িকে দায়ী করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

চাটগাঁ নিউজ  ডেস্ক: শাশুড়িকে দায়ী করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নগরীর পাঁচলাইশ থানাধীন এশিয়ান হাউজিং সোসাইটিতে এই আত্মহত্যার ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম ফারহানা ইয়াছমিন রূপা (২৫)। যৌতুকের দাবিতে নির্যাতনে এ গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নগরীর পাঁচলাইশ থানাধীন এশিয়ান হাউজিং সোসাইটির জাকির ম্যানশনের ২য় তলার ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পাঁচলাইশ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান।

তিনি বলেন, এশিয়ান হাউজিং সোসাইটির জাকির ম্যানশনের ২য় তলার একটি ফ্ল্যাটের কক্ষ থেকে থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

জানা গেছে, নিহতের স্বামী মোহাম্মদ মারুফ একজন আইনজীবী। ২০২০ সালে পারিবারিক ভাবে তাঁদের বিয়ে হয়। তাঁদের সংসারে একটি ৩ বছরের একটি ছেলে সন্তানও আছে।

আত্মহত্যার আগের দিন নিহত গৃহবধূ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তাতে তিনি লিখেন, ‘আমি যদি সুইসাইড করি বা আমার কোন কিছু হয় এর জন্য দায়ি আমার শাশুরি। উনি আমাকে মেন্টালি প্রেসার ক্রিয়েট করতেছে এটা করার জন্য।’

নিহত গৃহবধূর ভাই শাহ মোজাম্মেল হক টুটুল বলেন, এ ঘটনায় আমার বোনের স্বামীকে প্রধান অভিযুক্ত করে পাঁচলাইশ থানায় ৪ জনের নামে একটি লিখিত অভিযোগ দিয়েছি।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top