শাকিবের নায়িকা ইধিকাকে নিয়ে এবার মুখ খুললেন বুবলী

সিপ্লাস ডেস্ক: ‘প্রিয়তমা’সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয়ে প্রশংসা কুড়িয়েছেন ওপার বাংলার ছোটপর্দার অভিনেত্রী ইধিকা পাল।

এ নায়িকাকে প্রশংসায় ভাসিয়েছেন শাকিব খানের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার ইধিকার অভিনয়কে প্রশংসা করেছেন শাকিবের আরেক স্ত্রী শবনম বুবলী।

এদিকে ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’সিনেমায় নায়িকা থেকে বাদ পড়েন বুবলী। এই ছবিতে প্রথমদিকে শাকিব খানের বিপরীতে বুবলীরই অভিনয় করার কথা ছিল। সেসময় ছবিটিতে চুক্তিও নাকি করেছিলেন তিনি। সংবাদমাধ্যমের খবরে ওঠে আসে সেসব তথ্য।

অবশ্য এখন সব অতীত। ‘প্রিয়তমা’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যায় কলকাতার অভিনেত্রী ইধিকা পালকে। ব্যস্ততার কারণে ছবিটি এখনো দেখার সুযোগ না হলেও ছবির গান ও কিছু দৃশ্যের অংশবিশেষের ফুটেজ দেখার সুযোগ হয়েছে বুবলীর। সেখানে ‘ইতি’ চরিত্রে ইধিকার অভিনয় দারুণ পছন্দ হয়েছে ঢাকাই ছবির এই নায়িকার।

বুবলী বলেন, আমি কিছু দৃশ্যের ফুটেজ ও গানে ইধিকাকে দেখেছি। চরিত্রটিতে ইধিকাকে অনেক মিষ্টি লেগেছে। তার কণ্ঠে কিছু সংলাপ শুনেছি, যেগুলো আমি আগেই পড়েছি, জানতাম। সংলাপগুলোয় খুব ভালো করেছেন ইধিকা। দেখার পর তাকে তো আমার ওপার বাংলার মেয়ে মনে হয়নি। শুনলাম তিনি সিনেমাটি দেখতে ঢাকায় এসেছিলেন। কখন এসে চলে গেছেন, জানি না। আগে জানলে ইধিকাকে নিয়ে হলে একসঙ্গে বসে ‘প্রিয়তমা’দেখতাম।

তবে খুব শিগগিরই ঈদের ছবি ‘প্রিয়তমা’ ও ‘সুড়ঙ্গ’ দেখার ইচ্ছে আছে বুবলীর।

Scroll to Top