শয়তানের নিঃশ্বাস চক্রের দুই সদস্যকে ধরে পুলিশে দিলেন জনতা

রাউজান প্রতিনিধি : চেতনানাশক স্প্রে লাগানো টিস্যু দিয়ে ঘাম মুছে দিয়ে হাতিয়ে নিতো স্বর্ণালংকার, টাকা, স্মার্ট ফোনসহ মূল্যবান জিনিস। শয়তানের নিঃশ্বাস নামে পরিচিত চক্রের দুই সদস্যকে পুলিশে দিয়েছেন জনতা।

বৃহস্পতিবার (২০ জুন) বিকালে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এক মহিলাকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে হাতিয়ে দেওয়া সময় স্থানীয় জনতা তাদের হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটক দুজন হলেন- চান্দগাঁও থানাধীন বাহির সিগন্যালের বড়ুয়া পাড়ার প্রান্ত বড়ুয়ার কলোনির শ্রীধন বড়ুয়ার ছেলে সোহেল বড়ুয়া (৩৪) ও বোয়ালখালী থানাধীন ১০নং আহল্লা করলডেঙ্গা ইউনিয়নের সরোয়ারতলী গ্রামের হারুন মেম্বারের বাড়ির জসিম উদ্দিনের স্ত্রী রোকসানা আক্তার সুমি (২৫)। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত একটি অটোরিকশা, ১টি ওজন পরিমাপক যন্ত্র, ও ১টি ভ্যানিটি উদ্ধার করা হয়।

রাউজান থানার সেকেন্ড অফিসার এসআই অজয় দেব শীল জানান, ১ জুন দুপুর সাড়ে ১২টার দিকে একজন নারী উপজেলার কদলপুর ইউনিয়নে এক আত্মীয় বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রমজান আলীর হাট সংলগ্ন রাস্তায় গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এইসময় একজন নারীসহ শয়তানের নিঃশ্বাস চক্রের ৪ সদস্য অটোরিকশা নিয়ে তার সামনে এসে কদলপুর যাওয়ার কথা বলে গাড়িতে তুলে নেন। গাড়ি কিছুদূর যাওয়ার পর চক্রের নারী সদস্য ভুক্তভোগীকে নানা কথাবার্তা বলে একটি টিস্যু দিয়ে কপাল ও মুখের ঘাম মুছে দেন। এরপর ভুক্তভোগী নারী তার কাছে থাকা ব্যাগ, ব্যবহৃত মটরোলা কোম্পানির ১০ হাজার টাকা মূল্যের মোবাইল ফোন, নগদ এক হাজার টাকা, ৩ সেট থ্রি পিছ (যার মূল্য সাড়ে ৭ হাজার টাকা), ৫ কেজি ওজনের শুকনো মরিচ (যার মূল্য ৩ হাজার টাকা) তাদের হাতে তুলে দেয়। এরপর তারা ভুক্তভোগী নারীকে উপজেলা পাহাড়তলী চৌমুহনীর মোড়ে অটোরিকশা হতে নামিয়ে দিয়ে পালিয়ে যায়। ঘটনার পরের দিন ভুক্তভোগী নারী রাউজান থানায় একটি অভিযোগ দায়ের করেন।

গত ২০ জুন একই স্থান থেকে একই কায়দায় এক নারীকে ফাঁদে ফেলার সময় স্থানীয় লোকজন আটক করে থানায় সোপর্দ করে।

গত ১ জুনের ঘটনার ভুক্তভোগী নারী দুইজনকে শনাক্ত করে। দুই আসামি জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

চাটগাঁ নিউজ/জয়নাল/এসএ

Scroll to Top