শতাধিক নেতাকর্মী নিয়ে ‘মুজিব : একটি জাতির রূপকার’ দেখলেন সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান

সীতাকুণ্ড প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার দুইশতাধিক আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী নিয়ে উপভোগ করেছেন  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম আল মামুন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে নগরীর সুগন্ধা সিনেমা হলে গিয়ে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমাটি উপভোগ করেন তারা। উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন বলেন, সিনেমাটি সবার দেখা প্রয়োজন।

কারণ, মুখে বলে ইতিহাস জানানো যায়,কিন্তু সেটি যখন ছবিতে দেখা হয়, তখন হৃদয়ে গেঁথে যায়। এ জন্য নতুন প্রজন্মের সবার সিনেমাটি দেখা প্রয়োজন বলে আমি মনে করি। ছবিটি দেখলে বোঝা যায়, বঙ্গবন্ধু কিভাবে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েও বাঙালির অধিকারের প্রশ্নে, বাঙালির স্বাধিকার,স্বাধীনতার প্রশ্নে অবিচল ছিলেন। কিভাবে তিনি মৃত্যুকে হাতের মুঠোয় নিয়ে দৃঢ় চিত্তে বাংলাদেশের মুক্তি সংগ্রামকে এগিয়ে নিয়ে গেছেন।

এ সময় অন্যান্য নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, উত্তর জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান,ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী,ছাদাকাত উল্লাহ মিয়াজী,মোরশেদ হোসেন চৌধুরী,,মনির আহমেদসহ পৌর কাউন্সিলর,বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য,আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Scroll to Top