লোহাগাড়ায় ৩ জন ছিনতাইকারী আটক

সিপ্লাস ডেস্ক: চট্টগ্রামের লোহাগাড়ায় নবনির্মিত রেললাইনে ঘুরতে গিয়ে ছিনতাইয়ের শিকার হন মাদরাসার চার শিক্ষার্থী। ওই সময় তাদের কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নেন ছিনতাইকারীরা। এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার ৬ ঘন্টার মধ্যে ছিনতাইয়ের ঘটনায় জড়িত কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই সময় ছিনতাই হওয়া ২টি মোবাইল ফোন ও নগদ দেড় হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের এনায়েত পাড়ার সাবেক ইউপি সদস্য মাহাবুবুর রহমানের পুত্র মো. জুবাইর (২৬), একই এলাকার সামশুল আলমের পুত্র মো. দিদারুল ইসলাম (২৩) ও একই ইউনিয়নের ফতেহ আলী সিকদার পাড়ার এমরানের পুত্র মো. ইব্রাহিম (৩০)।

জানা যায়, গত শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে আধুনগর ইসলামিয়া কামিল মাদ্রাসার দশম শ্রেণির ৪ আবাসিক ছাত্র রেললাইনে ঘুরতে বের হন। সন্ধ্যায় মাদরাসা হতে এক কিলোমিটার পশ্চিমে ডামির পুকুর পাড় এলাকায় একটি মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। পরে মাদ্রাসায় ফেরার পথে আধুনগর উচ্চ বিদ্যালয়ের পশ্চিমে রেললাইন এলাকায় ৭/৮ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারীর দল তাদের গতিরোধ করে। এ সময় প্রাণে হত্যার হুমকি-ধমকি ও ভয়ভীতি প্রদর্শন পূর্বক তাদের কাছে থাকা মোবাইল ফোন সেট ও এক ছাত্রকে মারধর করে পিনকোড সংগ্রহ করে মোবাইল ব্যাংকিং থেকে টাকা আরেকটি একাউন্টে ট্রান্সফার করে নেয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, ছিনতাইয়ের ঘটনায় রবিবার দিনগত রাত আড়াইটায় মামলা রুজুর পর অভিযান চালিয়ে ঘটনার প্রধান আসামি জুবাইরকে ও তদন্তের ভিত্তিতে অপর দুই আসাসিকে গ্রেপ্তার করা হয়।

Scroll to Top