লোহাগাড়ায় ট্রেনের সাথে সেলফি তুলতে আহত এক যুবক

লোহাগাড়া প্রতিনিধি: লোহাগাড়ায় চলন্ত ট্রেনের সাথে মোবাইলে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় এক যুবক আহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে আমিরাবাদ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের আইয়ুব ফাউন্ডেশন পাশে ব্রিজ সংলগ্ন রেল লাইনে এই দূর্ঘটনা ঘটে।

আহত যুবক সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের আব্দুল্লাহর পুত্র মো: রাশেদ (২৫)। বর্তমানে ১৭ সোনাকানিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের হাতিয়ার পুল খলিফার পাড়া নানার বাড়িতে থাকে।

প্রত্যক্ষদর্শী কয়েক জনের সাথে কথা বলে জানা যায়, চলন্ত রেল দেখার জন্য প্রতিদিন এই জায়গায় শতশত মানুষ আসে। অন্যদের মত রাশেদ আসেন চলন্ত রেল দেখার জন্য। কিন্তু চলন্ত রেলের সাথে মোবাইলে সেলফি তুলতে গিয়ে ট্রেনের হাতলের সাথে মাথায় ধাক্কা লাগে মাটিতে পড়ে যায়।

সাথে সাথে উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য সারফু সিকদারের সাথে কথা বললে তিনি আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, (১ ডিসেম্বর) থেকে বাণিজ্যিক ভিত্তিক রেল চলাচল শুরু হয়। রেল চলাচলের ১ সপ্তাহের মধ্যে বেশ কয়েকটি দূর্ঘটনা ঘটে। এসব দূর্ঘটনা অসাবধানতার কারণে ঘটছে। আজকের দূর্ঘটনাও আহত যুবকের অসাবধানতার কারণে হয়েছে। মানুষ যদি সচেতন না হয় আরো বেশি দূর্ঘটনা ঘটার সম্ভাবনা আছে। এসব দূর্ঘটনা থেকে রক্ষা পেতে জনসাধারণকে আরো বেশি সাবধানতা অবলম্বন করতে হবে।

Scroll to Top