লোহাগাড়ায় অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

চাটগাঁ নিউজ ডেস্কঃ লোহাগাড়ার আধুনগরে এক অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহ উদ্ধার করছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে আধুনগর ইউনিয়ন স্টেশনস্থ ফার্ণিচার মার্কেট এলাকায় পথের ধারে মরদেহটি পড়ে থাকতে দেখলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আনুমানিক সাড়ে ১০টার দিকে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করেন।

এই বিষয়ে আধুনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দীন চাটগাঁ নিউজকে বলেন, লোকটি মানসিক ভারসাম্যহীন ভিক্ষুক, তিনি প্রায়শই আমাদের কাছ থেকে টাকা-পয়সা চাইতো। রাতে দোকানের সামনে ঘুমাতো সকালে চলে যেতো, তবে লোকটার বাড়ি কোথায় সেটি সম্পর্কে কারো ধারণা নেই। গতকাল রাতে ঘুমানোর পর সকালে ঘুম থেকে না উঠায় স্থানীয়রা আমাকে জানালে আমি পুলিশকে খবর দেই। পুলিশ এসে লাশ উদ্ধার করে লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম জানান, দোকানের সামনে পথের ধারে পড়ে থাকা অজ্ঞাতনামা এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশের পরিচয় নিশ্চিত হতে এবং মৃত্যুর কারণ নিশ্চিত করতে লাশটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top