রূপসী ঝরনা থেকে ২ পর্যটকের মরদেহ উদ্ধার

মীরসরাই

চাটগাঁ নিউজ ডেস্ক: মীরসরাই উপজেলার রূপসী ঝরনা এলাকায় ২ পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে ঐ দুই পর্যটক নিখোঁজ হওয়ার পরে দুপুরে ঝরনার কূপ থেকে মৃত অবস্থায় উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

জানা গেছে, আজ ৪ অক্টোবর (শুক্রবার) সকালে ১৩ জন পর্যটকের একটি দল রূপসী ঝরনা এলাকায় ঘুরতে যান। এদের মধ্যে দুই জন পা পিছলে নিখোঁজ হলে মীরসরাই ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

পরে বেলা ১১টা থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঝরনার কূপে নিখোঁজ পর্যটকদের উদ্ধারে অভিযান শুরু করে। দুপুর ১টার দিকে ঝরনা গভীর কূপ থেকে তাদের মরদেহ উদ্ধার করে। তারা হলেন – মুশফিকুর রহমান (২১) এবং মাহবুব রহমান মুস্তাকিম (২১)।

নিহতরা নারায়ণগঞ্জ সদর এলাকার আতিকুর রহমানে পুত্র মুশফিকুর রহমান ও একই এলাকার মুহাম্মদ মুরাদের পুত্র মাহবুব রহমান।

মীরসরাই ফায়ার সার্ভিস কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের পাহাড়ে অবস্থিত রূপসী ঝরনায় দুই পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে একটি ডুবুরি দল উদ্ধার কাজে পাঠানো হয়। প্রায় দুই ঘণ্টা ধরে অভিযান চালিয়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল (২৭ সেপ্টম্বর) খৈয়াছড়া ঝরনায় পাথর পড়ে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়। পরদিন শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় সংস্কার কাজের কথা বলে  ঝরনাটি সাময়িক বন্ধ ঘোষণা করেন চট্টগ্রাম উত্তর বনবিভাগ। পরে আজ শুক্রবার (৪ অক্টোবর) খৈয়াছড়া ঝরনা পর্যটকদের জন্য খুলে দেয়া হচ্ছে।

চাটগাঁ নিউজ/জেএইচ

Scroll to Top