রিয়াদে সড়ক দুর্ঘটনায় এক যুবক বাংলাদেশি নিহত

সৌদি আরব প্রতিনিধি: সৌদি আরবের রাজধানী রিয়াদে সড়ক দুর্ঘটনায় আমির হোসেন মাসুদ নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে।

রিয়াদ শহরে রাস্তা পারাপারের সময় একটি গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে আমির হোসেন (৩৫) মৃত্যু হয়।

জানা গেছে, আমির হোসেনের বড়ভাই নুরুল আফসার দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকেন। বড় সংসার হওয়ায় বিয়ের পর আমির হোসেনও পরিবারের হাল ধরতে ২০২০ সালের শেষের দিকে দেশটিতে পাড়ি জমান। তার চার বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

বিদেশে যাওয়ার পর সুন্দরভাবে চলছিল তাদের সংসার। হঠাৎ এক সড়ক দুর্ঘটনায় সংসারের সবচেয়ে কর্মঠ ছেলেকে হারিয়ে বাকরুদ্ধ মা। সৌদি আরবের রিয়াদে একটি রেস্তোরাঁয় কাজ করতেন আমির হোসেন। গত কয়েকদিন ধরে আমির হোসেন অসুস্থ ছিল। সুস্থ হয়ে শুক্রবার সন্ধ্যার দিকে কর্মস্থলে যাওয়ার সময় তার সঙ্গে শেষ কথা হয়। কাজে যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় একটি গাড়ির ধাক্কায় তার মৃত্যু হয়।

ভাই রাশেদুল ইসলাম  জানান, আমিরকে নিয়ে অনেক স্বপ্ন ছিল। কখনও কারও সঙ্গে ঝগড়া করত না। গত তিনমাস আগে তার আকামার মেয়াদ শেষ হয়ে যায়। মালিক আকামার মেয়াদ বাড়াতে রাজি না হওয়ায় আগামী মাসে দেশে এসে পুনরায় আরেকটি ভিসা নিয়ে ফের সৌদিতে যাওয়ার স্বপ্ন ছিল। তার আগেই এভাবে চলে গেলো। কোনোভাবেই সহ্য করতে পারছি না।

প্রবাসী রাশেদুল ইসলাম বলেন, সৌদি আরব থেকে আমির হোসেনের মরদেহ দেশে ফেরত আনা নিয়ে তারা চিন্তিত। এরপরও বড় ভাই নুরুল আফসার ছোট ভাইয়ের মরদেহ দেশে নিতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তারা কীভাবে কী করবেন, বুঝে উঠতে পারছেন না। এমন পরিস্থিতিতে সরকার ও সংশ্লিষ্ট ব্যক্তিদের সহযোগিতা কামনা করেছেন পরিবারটি।।

Scroll to Top