রাস্তায় ঘুরে বেড়ানো সেই নারী ফিরে পেলো পরিবার

চাটগাঁ নিউজ ডেস্কঃ মীরসরাইয়ে সন্তান নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ানো সেই নারীর পরিবারকে পাওয়া গিয়েছে। তাঁর বাবা মা তাকে নিয়ে গেছেন। মঙ্গলবার (৯ জানুয়ারি) তাকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করে মিরসরাই থানা পুলিশ।

এই ঘটনা নিয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে হারিয়ে যাওয়া রুমা আক্তারের খোঁজে থানায় ছুটে আসেন তাঁর মা-বাবা। রুমা তার বাবা-মাকে চিনতে পারেন। তার পরিবার জানিয়েছে, কয়েকদিন আগে কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে আসেন তিনি। সবকিছু যাচাই-বাচাই করে পরিবারের কাছে ওই নারীকে হস্তান্তর করা হয়েছে।

এর আগে সোমবার (৮ জানুয়ারি) চট্টগ্রামের মিরসরাইয়ে দেড় বছরের সন্তানসহ রাস্তায় রাস্তায় দেখা যায় রুমা আক্তার (২৬) নামে এই নারীকে। যার কোলে ছিলো দেড় বছরের এক বাচ্চা শিশু। গণমাধ্যমে প্রচার হওয়া এই ঘটনা শুনে মিরসরাইয়ে ছুটে আসেন তার বাবা-মা। রুমা আক্তারকে গত কয়েকদিন ধরে মিরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের কমলদহ বাজারে বাচ্চা কোলে নিয়ে ঘুরতে দেখা যায়। তবে তিনি কারো সঙ্গে কথা বলেননি। শুধু বলছিলেন, ঢাকায় যাবো। এ অবস্থায় তাকে ওয়াহেদপুর ইউনিয়নের ছোট কমলদহ এলাকায় জসিম উদ্দিন নামের একজনের বাড়িতে থাকার ব্যবস্থা করা হয়।

রুমা আক্তারের বাবার নাম মোহাম্মদ ইয়াছিন। মা সাহিদা আক্তার। তাদের বাড়ি ভোলার লালমোহন উপজেলার চরলক্ষ্মী এলাকায়।

চাটগাঁ নিউজ/এসবিএন

Scroll to Top