রামুতে ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

রামু (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজারের রামুতে ব্যবসায়িকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহত নুরুল আলম ছিদ্দিকী রাশেদ (৫০) রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ফুলনীরচর গ্রামের নুরুল আমিনের ছেলে। তিনি রামু বাইপাসস্থ এন আমিন মার্কেটের স্বত্ত্বাধিকারি ও সমাজসেবক।

আজ শনিবার, (৩১ আগস্ট)বিকাল ৪ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

নিহত রাশেদের ছোট ভাই সাইফুর রহমান সুজন ও কামরুল জানিয়েছেন, দুপুরে তার ২ ভাই নুরুল আমিন ছিদ্দিকী রাশেদ ও কামরুল বাগান দেখাশোনা করতে গিয়েছিলেন। ফেরার সময় পথিমধ্যে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসীরা তাদের ধাওয়া করে এবং দুইজনকে উপূর্যপুরি ছুরিকাকাঘাত করে। মূমূর্ষূ অবস্থায় তাদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার হলে কর্তব্যরত চিকিৎসক নুরুল আলম ছিদ্দিকী রাশেদকে মৃত ঘোষনা করে।

তারা আরও জানান, স্থানীয় মোজাফফর আহমদের ছেলে আশিক, মাসুম, নুরুল আলমের ছেলে তুষার, আবদুল হালিমের ছেলে মিজান, নুরুল কবিরের ছেলে মুমিন, কায়েস মেম্বারের ছোট ভাই আলম সহ স্থানীয় আরাফাত, গোলাম কাদের, শিশির, মাসুম সহ ১৫ জনের সংজ্ঞবদ্ধ একটি সন্ত্রাসী দল পরিকল্পিতভাবে হামলা চালিয়ে তার ভাইকে হত্যা করেছে। এঘটনায় ওই এলাকাজুড়ে চরম উৎকন্ঠা বিরাজ করছে।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান ছুরিকাঘাতে ব্যবসায়ি রাশেদকে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। হত্যার বিষয়টি তিনি সন্ধ্যায় জেনেছেন। মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

চাটগাঁ নিউজ/কফিল/এসআইএস

Scroll to Top