রামুতে অস্ত্র সহ আটক ৩

রামু প্রতিনিধি: কক্সবাজারের রামুতে অস্ত্র সহ তিনজনকে আটক করেছে রামু থানা পুলিশ। শনিবার (২০ জানুয়ারি) বিকেল আনুমানিক সাড়েঁ ৩ টার উপজেলার ঈদগড় ইউনিয়নের ঈদগড় বাজার থেকে রিভলবার, দেশীয় তৈরী লম্বা বন্দুক, কার্তুজসহ ৩ জনকে আটক করেছে ঈদগড় পুলিশ ক্যাম্পের সদস্যরা।

ঈদগড় পুলিশ ক্যাম্পের ইনচার্জ পুলিশ উপ-পরিদর্শক  মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন চকরিয়া থানার মালুমঘাট এলাকার মোঃ ফরিদুল আলমের পুত্র সালাউদ্দিন, ঈদগাঁওর কালিরছড়া এলাকার আব্দুল গনির পুত্র জিয়াউল হক জিকু,লামা উপজেলার হাতিরছড়া এলাকার গিয়াস উদ্দিনের পুত্র মেহেদী হাসান।

তিনি আরও জানান,আটককৃতরা গর্জনিয়া এলাকা থেকে অস্ত্র গুলো সংগ্রহ করে সাপের গাড়া রোড দিয়ে ডুলহাজারা যাচ্ছিল, এমন সংবাদের ভিত্তিতে বাজারে অস্থায়ী তল্লাশি চৌকি বসিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে রিভলবারসহ দেশীয় তৈরী একটি লম্বা বন্দুক, রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। অস্ত্র সহ আটকের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানান, একটি শর্ট গান রাউন্ড কার্তুস, একটি বিদেশী পিস্তল, ম্যাগাজিন সহ রাউন্ড গুলি, একটি মোটরসাইকেলসহ আটক করা হয়। পরবর্তীতে ক্যাম্পের আইসি সেখানে উপস্থিত হয়ে জব্দ তালিকা তৈরি করেন। আসামীরা কুখ্যাত ডাকাত বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। আসামিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ঈদগড়ের স্থানীয়রা ধারণা করছেন,এই অস্ত্রগুলো নতুন বানানো বা কেনা অস্ত্র নয়,আটককৃতরা সম্ভবত কাউকে হত্যার করার জন্য ভাড়াতেঁ খুনি হিসাবে আসছিল। পুলিশ প্রশাসনকে বিষয়টি জোর তদন্তের অনুরোধ করেন স্থানীয়রা।

চাটগাঁ নিউজ/এমআর

Scroll to Top