রাজস্থলীতে ২য় দিনের মতো চলছে সড়ক অবরোধ 

দুই চালককে মারধর

রাঙামাটি প্রতিনধি: রাঙামাটির রাজস্থলী উপজেলায় আঞ্চলিক স্বশস্ত্র সংগঠন মারমা ন্যাশনাল পার্টি (মগ পার্টি) কর্তৃক দুই চালককে মারধরের ঘটনায় দ্বিতীয় দিনের মতো  উপজেলার বাঙ্গালহালিয়া-রাজস্থলী সড়ক অবোরোধ করে প্রতিবাদ জানিয়েছে স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল থেকে কয়েক ঘন্টার জন্য চলে এই সড়ক অবরোধ। পরে প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করে নেয় স্থানীয়রা।

জানা গেছে, গেলো বুধবার দুপুরে রাজস্থলী বাজারে মগ পার্টির সদস্যরা অটোরিকশা চালক কালাম হোসেন (২৮) এবং মাহিন্দ্র চালক মো. মইনুলকে (২৫) আটকে বেধড়ক মারধর করে। স্থানীয়রা পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে অটোরিকশা চালক কালামের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহত চালক কালামের মা ফাতেমা বেগম বলেন, আমার ছেলেকে পাহাড়ি সন্ত্রাসীরা মেরেছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। আহত মইনুলের মা মোমেনা বেগম বলেন, কি কারণে সন্ত্রাসীরা আমার ছেলেকে মেরেছে আমরা জানি না। তিনিও অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জোর দাবি জানান।

বাঙালহালিয়া ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য সালমা আক্তার বলেন, মগ পার্টির সন্ত্রাসীরা স্থানীয় দুই চালককে মারধর করেছে। এ ব্যাপারে প্রশাসনের সাথে কথা হয়েছে। পরিস্থিতি এ মুহূর্তে শান্ত রয়েছে।

স্থানীয়রা জানায়, গত একমাস ধরে মগ পার্টির সদস্যরা ২ নং ওয়ার্ডের যাকে পাচ্ছেন তাকে পিটাচ্ছে। এই ভাবে চলতে পারে না। তিনি সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা নিতে অনুরোধ জানান।

রাজস্থলী উপজেলার নির্বাহ কর্মকর্তা ( ইউএনও) সজীব কান্তি রুদ্র বলেন, আহত চালককে চিকিৎসা খরচ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। যারা ঘটনা ঘটাচ্ছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Scroll to Top