রাজস্থলীতে ইউএনওর মোবাইল নাম্বার ক্লোন করে টাকা দাবি

কাপ্তাই প্রতিনিধি: রাঙামাটির রাজস্থলী উপজেলার নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মোবাইল নাম্বারটি ক্লোন করার অভিযোগ পাওয়া গেছে। ইউএনওর পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকাও চাওয়া হয়েছে বলে জানিয়েছেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার সজীব কান্তি রুদ্র।

বুধবার (১১ সেপ্টেম্বর) সকালে ক্লোনের বিষয়টি উপজেলা প্রশাসনের নজরে আসলে উপজেলা প্রশাসনের ফেসবুক একাউন্ট থেকে একটি সতর্কতামূলক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উপজেলা নির্বাহী অফিসার রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসারের সরকারি মোবাইল নম্বর (০১৫৫৭৬৭৬২১৯) ক্লোন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নম্বর ব্যবহার করে ইউএনও পরিচয় দিয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা চাওয়া হচ্ছে। সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। উক্ত নম্বর থেকে কল করে টাকা চাওয়া হলে টাকা না দেয়ার জন্য অনুরোধ করা হলো।

এ বিষয়ে রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্র বলেন আমার সরকারি নাম্বারটি ক্লোন করে উপজেলা খাদ্য গুদামের কর্মকর্তাকে ফোন করে টাকা চাওয়া হয়েছে। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হয়েছে এবং থানায় জিডি করা হয়েছে।

চাটগাঁ নিউজ/ঝুলন/এআইকে

Scroll to Top