রাঙ্গুনিয়ার লালানগর যুবলীগের উদ্যোগে আলোচনা সভা

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়া উপজেলার লালানগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত হয়েছে।

মহান বিজয় দিবস উদযাপন ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম—৭ (রাঙ্গুনিয়া, বোয়ালখালী আংশিক) আসন থেকে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. হাছান মাহমুদের সমর্থনে এই কর্মসূচি করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া সমিতি চট্টগ্রাম এর সভাপতি খালেদ মাহমুদ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “মুক্তিযুদ্ধ পরবতীর্ উন্নয়ন বঞ্চিত রাঙ্গুনিয়াকে ড. হাছান মাহমুদ গত ১৫ বছর ধরে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। তিনি দল—মত, ধর্ম—বর্ণ নির্বিশেষে সবার জন্য তিনি কাজ করেছেন। রাঙ্গুনিয়ার উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে আগামী ৭ জানুয়ারি একটা দিন উনার জন্য সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে উনাকে পুনরায় নির্বাচিত করতে সবার প্রতি আহবান জানাচ্ছি।”

ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হারুন মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তকি উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন লালানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মীর তৌহিদুল ইসলাম কাঞ্চন, উপজেলা কৃষকলীগের সভাপতি আবদুল মান্নান তালুকদার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি সামশুদ্দোহা সিকদার আরজু, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আবু মনছুর, সাংগঠনিক সম্পাদক মো. ওমর ফারুখ মাসুদ, হোছনাবাদ লালানগর উচ্চ বিদ্যালয়ের সভাপতি সিরাজুল করিম বিপ্লব, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো. আজিজ হোসেন, লালানগর ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক একরামুল হক চৌধুরী জিনু, লালানগর ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান মো. শাহ আলম প্রমুখ। শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Scroll to Top