রাঙ্গুনিয়ায় শিশু ধর্ষণ চেষ্টা, গ্রেপ্তার ১

রাঙ্গুনিয়া প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। গত ১৪ অক্টোবর বিকালে উপজেলার চন্দ্রঘোনা বনগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

তার নাম মো. সেকান্দর (৬০)। সে উপজেলার চন্দ্রঘোনা—কদমতলী ইউনিয়নের বনগ্রাম লাল বুইজ্জা কলোনীতে থাকে। তার মূল বাড়ি কক্সবাজারের পেকুয়া থানার টইটং ইউনিয়নের ধনিয়াকাটা নতুন পাড়া এলাকায়। ইতিপূর্বেও তার বিরুদ্ধে ধর্ষণের একটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার এজহার সুত্রে জানা যায়, ভিকটিম শিশুর মা মানুষের বাসাবাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে। গত ১৪ অক্টোবর একমাত্র মেয়েকে বাসায় একা রেখে কাজে যান। বাসায় কেউ না থাকার সুযোগে উঠানে খেলা করার সময় শিশুটিকে ডেকে নিয়ে অভিযুক্ত সেকান্দরের ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এসময় শিশুটির চিৎকার দিলে তার মুখ চেপে ধরে। ভাগ্যক্রমে একই সময় শিশুটির মা কাজ থেকে ফিরে তাকে দেখতে না পেয়ে ডাকাডাকি করলে শিশুটিকে ছেড়ে দেয় বৃদ্ধ সেকান্দর।

পরে ঘটনাটি জানাজানি হলে এই ঘটনায় বৃদ্ধ সেকান্দরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। পরে মামলায় অভিযুক্ত সেকান্দরকে পুলিশ গ্রেফতার করে। ২০২০ সালেও অভিযুক্ত এই বৃদ্ধের বিরুদ্ধে ধর্ষণের ঘটনায় একটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাঙ্গুনিয়া থানার ওসি সাব্বির মোহাম্মদ সেলিম বলেন,  থানায় মামলা নেয়া হয়েছে। আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

চাটগাঁ নিউজ/জগলুল/জেএইচ

Scroll to Top